Arrest

আবাসনে ‘জুলুম’ টাকার, ধৃত দুই

৫০টির বেশি ফ্ল্যাট নিয়ে তৈরি ওই আবাসনের বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার রাত ১১টা নাগাদ গেট টপকে রাজীব ও উপেন্দ্রর নেতৃত্বে ৫০-৬০ জন দুষ্কৃতী হামলা চালায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ০৫:৫৮

—প্রতীকী চিত্র।

আবাসনের ভিতরে রিভলভার, ধারালো অস্ত্র ও রড নিয়ে ঢুকে বাসিন্দাদের উপরে হামলা চালানোর অভিযোগ উঠল এক দল দুষ্কৃতীর বিরুদ্ধে। শুক্রবার রাতে, হাওড়ার আন্দুল রোডের হালদারপাড়ার এক আবাসনে। ঘটনায় আহত হয়েছেন মহিলা ও শিশু-সহ ১০ জন। তিন জনকে হাওড়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, বাসিন্দাদের অভিযোগের প্রেক্ষিতে আবাসনের রক্ষণাবেক্ষণ কমিটির প্রাক্তন সম্পাদক রাজীব সিংহ ও কোষাধ্যক্ষ উপেন্দ্র সিংহকে হামলার মূল চক্রী হিসাবে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

৫০টির বেশি ফ্ল্যাট নিয়ে তৈরি ওই আবাসনের বাসিন্দাদের অভিযোগ, শুক্রবার রাত ১১টা নাগাদ গেট টপকে রাজীব ও উপেন্দ্রর নেতৃত্বে ৫০-৬০ জন দুষ্কৃতী হামলা চালায়। অভিযোগ, নীচের ফ্ল্যাটগুলির দরজায় লাথি মেরে আবাসিকদের বার করে আনে দুষ্কৃতীরা। শুরু হয় আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর। মহিলারা বাধা দিতে এগোলে তাঁদেরও মারধর করা হয়। অরুণ সিংহ নামে এক আবাসিকের অভিযোগ, ‘‘কয়েক মাস আগে রক্ষণাবেক্ষণ কমিটি ভেঙে যায়। তবে কমিটি ভাঙলেও মাসে মাসে রক্ষণাবেক্ষণের টাকা দিতে হবে বলে জুলুম করতে থাকেন ওই দু’জন। আমরা তাতে আমল না দেওয়াতেই এই হামলা।’’

হাওড়া সিটি পুলিশের এক আধিকারিক জানান, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন
Advertisement