Rajib Banerjee

বিজেপিতে যোগ দিয়েই জেড স্তরের নিরাপত্তা পেলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

পশ্চিমবঙ্গের বাইরে রাজীবের জন্য বহাল থাকবে ওয়াই পর্যায়ের নিরাপত্তা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ২১:১৩
রাজীব বন্দ্যোপাধ্য়ায়।

রাজীব বন্দ্যোপাধ্য়ায়। ফাইল চিত্র।

শুভেন্দু অধিকারীর মতোই ধাপে ধাপে মন্ত্রিত্ব, বিধায়ক পদ এবং তৃণমূলের সদস্যপদ ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। এ বার শুভেন্দুর মতোই বিজেপিতে যোগদানকারী রাজীব বন্দ্যোপাধ্যায়কে জেড স্তরের নিরাপত্তা দিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

সোমবার কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে জানা গিয়েছে, পশ্চিমবঙ্গে থাকাকালীন জেড পর্যায়ের নিরাপত্তা পাবেন রাজীব। এই ব্যবস্থায় একজন কমান্ডান্ট পর্যায়ের অফিসার-সহ রাজীবের নিরাপত্তার দায়িত্বে থাকবেন ২৪ জন সিআরপিএফ কর্মী। পশ্চিমবঙ্গের বাইরে তাঁর জন্য বহাল থাকবে ওয়াই পর্যায়ের নিরাপত্তা।

Advertisement

গত শুক্রবার বিধায়ক পদ এবং দল ছেড়েছিলেন রাজীব। শনিবার বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের পাঠানো চার্টার্ড বিমানে বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী, পার্থসারথি চট্টোপাধ্যায়, প্রবীর ঘোষালদের সঙ্গে নিয়ে দিল্লি উড়ে গিয়ে অমিত শাহের বাড়িতে পদ্ম শিবিরে যোগ দেন তিনি। তার ঠিক দু’দিনের মাথাতেই জেড স্তরের নিরাপত্তা পেলেন রাজীব।

সূত্রের খবর, রবিবার ডুমুরজলার সভার পরে মঙ্গলবার বারুইপুরে বিজেপি-র সভায় বক্তা হিসেবে দেখা যেতে পারে রাজীবকে। নিউ ইন্ডিয়ান ময়দানের ওই সভায় শুভেন্দুরও হাজির থাকার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement