Murshidabad

জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় মৃত্যু! প্রাতর্ভ্রমণে বেরিয়ে বেঘোরে প্রাণ গেল প্রাক্তন স্কুলশিক্ষকের

জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় বেঘোরে প্রাণ গেল প্রাথমিক স্কুলের প্রাক্তন শিক্ষকের। সোমবার সকালে কান্দি থেকে বহরমপুরের পথে উদয়চাঁদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৫:২৪
গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

জুনিয়র ডাক্তারের গাড়ির ধাক্কায় বেঘোরে প্রাণ গেল প্রাথমিক স্কুলের প্রাক্তন শিক্ষকের। সোমবার সকালে কান্দি থেকে বহরমপুরের পথে উদয়চাঁদপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। অভিযুক্ত ওই জুনিয়র চিকিৎসক আক্রম সরকারকে গ্রেফতার হয়েছেন। পুলিশ সূত্রে খবর, আক্রম পুরুলিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ বর্ষের পড়ুয়া। থাকেন মুর্শিদাবাদের বড়ঞা থানা এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, মৃতেরা নাম মঙ্গল সরকার। উদয়চাঁদপুর এলাকার বাসিন্দা। এক সময়ে সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। সেখান থেকে অবসর নেওয়ার পর প্রাথমিক স্কুলের শিক্ষক হন। কয়েক বছর আগে সেই কাজ থেকেই অবসর নিয়েছিলেন। রোজকার মতো সোমবার সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন মঙ্গল। সেই সময় দুর্ঘটনাটি ঘটে। সঙ্গে সঙ্গেই তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ সূত্রে খবর, মাকে ডাক্তার দেখাতে কান্দি থেকে বহরমপুরে যাচ্ছিলেন আক্রম। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আক্রম পুলিশকে জানিয়েছেন, তিনি এখনও ড্রাইভিং লাইসেন্স পাননি। মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত সুপার মজিদ ইকবাল বলেন, ‘‘গাড়ি দুর্ঘটনায় এক পথচারীর মৃত্যু হয়েছে। ঘাতক গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে চালককে।’’

আরও পড়ুন
Advertisement