Bonny Sengupta

নিয়োগ দুর্নীতিতে এ বার তলব টলি অভিনেতাকে, কুন্তলের ব্যাঙ্কের নথিতে নাম, টাকা কি পৌঁছেছে?

নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও। চলতি সপ্তাহে কুন্তলের কয়েকজন এজেন্টকেও তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

Advertisement
সারমিন বেগম
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১০:২০
Tollywood actor Bonny Sengupta

নিয়োগ দুর্নীতিতে কী ভাবে জড়িত বনি সেনগুপ্ত? ফাইল চিত্র।

নিয়োগ দুর্নীতির তদন্তে প্রথম কোনও অভিনেতাকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। চলতি সপ্তাহে ইডি দফতরে তলব করা হয়েছে অভিনেতা বনি সেনগুপ্তকে। এ নিয়ে বনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ইডি দফতরে যাবেন বলে জানান। ইডির দফতরে যাওয়া নিয়ে অভিনেতা বলেন, ‘‘হ্যাঁ হ্যাঁ! না যাওয়ার কী আছে?’’ ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের ব্যাঙ্কের নথি দেখে বনির নাম পেয়েছেন তাঁরা। সেই সূত্রেই তাঁকে তলব। নিয়োগ দুর্নীতি তদন্তে তদন্তকারীদের আতশকাচের নীচে রয়েছেন এক অভিনেত্রীও। চলতি সপ্তাহে কুন্তলের কয়েকজন এজেন্টকেও তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর।

ঘটনাচক্রে, হুগলির যুব তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে আবার তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রাজ্যে শিক্ষাক্ষেত্রে দুর্নীতিকাণ্ডে শুক্রবার শান্তনুকে তলব করা হয়েছে বলে ইডি সূত্রে খবর। নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের গ্রেফতারির পর একাধিক বার শান্তনুকে জিজ্ঞাসাবাদ করেছে ইডি।

Advertisement

এর আগে ফেব্রুয়ারি মাসেও সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডির দফতরে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল শান্তনুকে। কখনও তাঁকে দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদ করেছেন ইডির আধিকারিকেরা। কখনও বা তাঁর কাছ থেকে সম্পত্তির নথি চাওয়া হয়েছে বলে ইডি সূত্রে খবর। কুন্তলের সঙ্গে শান্তনুর টাকা লেনদেন হয়েছে কি না, শুক্রবার সেই বিষয়েও ইডির আধিকারিকেরা জিজ্ঞাসাবাদ করবেন হুগলির যুবনেতাকে।

আরও পড়ুন
Advertisement