Bhabanipur Bypoll

Bhabanipur: ভবানীপুরে দিলীপের প্রচারে গোলমাল নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

সোমবার প্রচারের শেষ দিনে যদুবাবুর বাজারে দিলীপের মিছিল ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল। বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কি হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৮
সোমবার প্রচারের শেষ দিনে যদুবাবুর বাজারে দিলীপের মিছিল ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল

সোমবার প্রচারের শেষ দিনে যদুবাবুর বাজারে দিলীপের মিছিল ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল

ভবানীপুরে বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রচারে অশান্তির ঘটনার রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন। সোমবার বিকেলে ৪ টের মধ্যে এ বিষয়ে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে রাজ্যকে।

কেন অশান্তি হল এবং কোন পরিস্থিতিতে দিলীপের দেহরক্ষীদের ‘সার্ভিস পিস্তল’ উঁচিয়ে ধরতে হল সে বিষয়ে রাজ্যের ব্যাখ্যা চাওয়া হয়েছে বলে কমিশন সূত্রে জানা গিয়েছে।

সোমবার প্রচারের শেষ দিনে ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে গিয়েছিলেন দিলীপ। যদুবাবুর বাজারে তাঁর মিছিল ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল। বিজেপি ও তৃণমূল সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কি হয়। ধাক্কাধাক্কির মধ্যে পড়ে মাথা ফাটে এক বিজেপি কর্মীর।

Advertisement

বিজেপি-র অভিযোগ, কমিশনের অনুমতি নিয়ে শেষ দিনের ভোটপ্রচারে গেলেও পরিকল্পনা মাফিক দিলীপ-সহ তাদের সমর্থকদের বিরুদ্ধে চড়াও হয় তৃণমূল।

তৃণমূলের তরফে পাল্টা অভিযোগ তোলা হয়েছে, দিলীপের সরকারি দেহরক্ষী পিস্তল উঁচিয়ে তৃণমূলের এক মহিলা সমর্থককে হুমকি দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement