Deputy Magistrate injured

নিরাপত্তারক্ষীদের মারে মুখ ফাটল ডেপুটি ম্যাজিস্ট্রেটের! কল্যাণীর গান্ধী হাসপাতাল চত্বরে চাঞ্চল্য, আটক দুই

নদিয়ায় কল্যাণীর গান্ধী হাসপাতালে ঘটনাটি ঘটেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে অসুস্থ ভাইকে দেখতে গিয়েছিলেন বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৭:২০
বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা।

বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা। —নিজস্ব চিত্র।

চিকিৎসাধীন ভাইকে হাসপাতালে দেখতে গিয়ে আক্রান্ত ডেপুটি ম্যাজিস্ট্রেট। হাসপাতালের ভিতরে খাবার নিয়ে যাওয়া নিয়ে বচসায় জড়িয়ে পড়েন নিরাপত্তারক্ষীর সঙ্গে। অভিযোগ, বচসা চলাকালীন নিরাপত্তাকর্মীরই মারে ডেপুটি ম্যাজিস্ট্রেটের মুখ ফেটে রক্ত ঝরতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আটক করা হয়েছে দুই নিরাপত্তারক্ষীকে।

Advertisement

নদিয়ায় কল্যাণী হার্ট স্পেশ্যালিটি গান্ধী হাসপাতালে ঘটনাটি ঘটেছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে অসুস্থ ভাইকে দেখতে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনার বিধাননগরের ডেপুটি ম্যাজিস্ট্রেট সুশান্তকুমার বালা। তাঁর আদি বাড়ি নদিয়ার তেহট্টে। শুক্রবার সুশান্তের ভাই উকিল বালাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। এর পর শনিবার সকালে অসুস্থ যুবককে দেখতে হাসপাতালে গিয়েছিলেন পরিবারের লোকেরা। অভিযোগ, ভিতরে ঢুকতে গেলে বাধার মুখে পড়েন তাঁরা। বচসা বাধে নিরাপত্তারক্ষীদের সঙ্গে। সেই সময়েই সুশান্তের আর এক ভাইকে হাসপাতালের নিরাপত্তারক্ষী-সহ কয়েক জন মিলে কর্মীরা মারধর করেন। ভাইকে বাঁচাতে এগিয়ে যান সুশান্ত। তখন তাঁকেও মারধর করা হয় হলে অভিযোগ। শুধু তা-ই নয়, মেরে তাঁর মুখ ফাটিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন ডেপুটি ম্যাজিস্ট্রেট। সুশান্ত বলেন, ‘‘আমার ভাই হাসপাতালে ভর্তি আছে। ওকে দেখতে এসে আমার এই অবস্থা। এর বেশি আর কিছু বলব না। আমার চোট লেগেছে।”

এ দিকে, সুশান্ত ও তাঁর পরিবারের বিরুদ্ধেই পাল্টা অভিযোগ তুলেছেন হাসপাতালের নিরাপত্তারক্ষীরা। তাঁদের বক্তব্য, তাঁরাই প্রহৃত হয়েছেন। এক নিরাপত্তারক্ষী বলেন, ‘‘আমাদের মেরেছে। আমরা কিছু করিনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement