ধর্ষণের অভিযোগে পূর্ব বর্ধমানে গ্রেফতার অভিযুক্ত

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ২৩:৩২

—প্রতীকী চিত্র।

যুবতীকে ধর্ষণের অভিযোগে পূর্ব বর্ধমানের রায়নায় গ্রেফতার এক জন। ধৃতের নাম বলরাম সরেন। রায়না থানারই সুদর্শনপুরে তাঁর বাড়ি। ঘটনার দিনই রাতে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতকে বৃহস্পতিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ম্যাজিস্ট্রেটের কাছে নির্যাতিতার গোপন জবানবন্দি নথিভুক্ত করিয়েছে পুলিশ। ধৃতের হয়ে কোনও আইনজীবী দাঁড়াননি। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ৫ সেপ্টেম্বর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

Advertisement

পুলিশ জানিয়েছে, বুধবার বেলা দেড়টা নাগাদ যুবতী রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় বলরাম তাঁকে জোর করে সাইকেলে চাপিয়ে গোপালনগর মাঠের পাশে বাঁশতলায় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ। যুবতী চিৎকার করতে গেলে তাঁর মুখ চেপে ধরা হয়। ধর্ষণের পর যুবতীকে ফেলে রেখে অভিযুক্ত পালান। রাস্তা দিয়ে ফেরার সময় যুবতীর ভাই তাঁকে দেখতে পান। তিনি দিদিকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান। পরে যুবতী নিজেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। মহেশবাটি ব্লক স্বাস্থ্য কেন্দ্রে যুবতীর মেডিক্যাল পরীক্ষা করিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement