POCSO Case

মেয়ের শ্লীলতাহানির দায়ে গ্রেফতার বাবা! ধৃতের হয়ে সওয়ালে রাজি হলেন না কোনও আইনজীবী

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে স্ত্রীর সঙ্গে অশান্তি করেন অভিযুক্ত। ঝগড়াঝাটির পর স্ত্রী বাড়ির বাইরে চলে যান। তখন মেয়েকে ঘরে ডেকে অভিযুক্ত মারধর করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ২০:২৯

—প্রতীকী চিত্র।

কিশোরীকে মেয়েকে মারধর এবং তার শ্লীলতাহানির অভিযোগে বাবাকে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের শক্তিগড় থানার পুলিশ। শক্তিগড় থানা এলাকাতেই ধৃতের বাড়ি। অভিযুক্তের বিরুদ্ধে মারধর শ্লীলতাহানি ও পকসো আইনে ধারায় মামলা রুজু হয়েছে। শুক্রবার তাঁকে বর্ধমান সিজেএম আদালতে হাজির করানো হয়েছিল। কিন্তু ধৃতের হয়ে কোনও আইনজীবী সওয়াল করতে রাজি হননি। বিচারক আগামী ৫ নভেম্বর পর্যন্ত অভিযুক্তের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন। তার পরে পকসো আদালতে হাজির করাতে হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত সিজেএম।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার বিকেলে মত্ত অবস্থায় বাড়িতে ঢুকে স্ত্রীর সঙ্গে অশান্তি করেন অভিযুক্ত। ঝগড়াঝাটির পর স্ত্রী বাড়ির বাইরে চলে যান। তখন মেয়েকে ঘরে ডেকে অভিযুক্ত মারধর করেন বলে অভিযোগ। স্ত্রীর অভিযোগ, তখন মেয়ের শ্লীলতাহানিও করেছেন তাঁর স্বামী। মেয়ে কোনও রকমে ঘর থেকে বেরিয়ে এসে তাঁকে ঘটনার কথা বলেছিলেন। তার পরই মেয়েকে নিয়ে পুলিশের দ্বারস্থ হন তিনি। অভিযোগ দায়ের করেন স্বামীর বিরুদ্ধে।

শ্রমিকের কাজ করেন অভিযুক্ত। প্রতিবেশীরা জানাচ্ছেন, ওই পরিবারে প্রায় প্রতি দিনই অশান্তি হয়। এর আগেও অন্য বেশ কিছু ঘটনায় কয়েক বার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

আরও পড়ুন
Advertisement