Durgapur

পুলিশের সঙ্গে ধস্তাধস্তি, দুর্গাপুরে শিশুচোর সন্দেহে মানসিক ভারসাম্যহীন যুবককে মার জনতার

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে এক যুবক এলাকায় ইতস্তত ঘোরাঘুরি করছিলেন। এলাকাবাসীর সন্দেহ হয়, তিনি ছেলেধরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ২০:৫৭
beating

উন্মত্ত জনতার হাত থেকে যুবককে উদ্ধারের চেষ্টায় পুলিশ। —নিজস্ব চিত্র।

আবার ছেলেধরা সন্দেহে গণপিটুনির ঘটনা। এ বার ঘটনাস্থল পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের নবঘনপুর। মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল পুলিশ। কিন্তু তাদের সামনেই এক যুবককে মারধর করা হয়। কোনও রকমে ওই যুবককে উদ্ধার করে গাড়িতে তোলে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে এক যুবক এলাকায় ইতস্তত ঘোরাঘুরি করছিলেন। এলাকাবাসীর সন্দেহ হয়, তিনি ছেলেধরা। কয়েক জন গিয়ে ওই যুবককে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তাঁর কথাবার্তায় অসঙ্গতি দেখেই শুরু হয় চড়-থাপ্পড়। শুরু হয়ে যায় গণপিটুনি। এ নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে যায় এলাকায়। খবর যায় দুর্গাপুর ফরিদপুর থানায়। কিন্তু ঘটনাস্থলে গেলেও যুবককে উদ্ধার করতে গিয়ে বেগ পেতে হয় পুলিশকে। পুলিশের সামনেই যুবককে বেধড়ক মারধর করেন কয়েক জন। জনতার হাত থেকে রক্ষা করতে গিয়ে ধস্তাধস্তিতে জড়ায় পুলিশ। খবর পেয়ে আরও বাহিনী আসে পুলিশের। নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।

এই ঘটনা প্রসঙ্গে অন্ডালের এসিপি পিন্টু সাহা বলেন, ‘‘আমাদের প্রাথমিক অনুমান, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। উনি অন্ডালের শঙ্করপুরের বাসিন্দা। আমরা স্থানীয়দের হাত থেকে উদ্ধার করে ওই যুবককে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করিয়েছি। দু’জনকে আটক করা হয়েছে। কেন এ ভাবে তাঁকে মারধর করা হল, সে নিয়ে তদন্ত শুরু হয়েছে।’’

েে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement