Arrest

কিশোরী অপহরণে রায়নায় গ্রেফতার প্রৌঢ়

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়না শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ২৩:৩৪

—প্রতীকী চিত্র।

কিশোরীকে অপহরণে জড়িত থাকার অভিযোগে এক প্রৌঢ়কে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের রায়না থানার পুলিস। ধৃতের নাম সমীর সাহা ওরফে বাবলু। হাওড়ার জগৎবল্লভপুরে তাঁর বাড়ি। সোমবার ভোরে বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। কিশোরী এখনও উদ্ধার হয়নি। তাকে অপহরণে মূল অভিযুক্ত ধৃতের ছেলেরও হদিস পায়নি পুলিশ। ধৃতকে সোমবারই বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। কিশোরী ও মূল অভিযুক্তের হদিস পেতে ধৃতকে সাত দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিশ। ধৃতের পাঁচ দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেন সিজেএম।

Advertisement

পুলিশ জানিয়েছে, রায়না থানার শিবরামপুরে বছর পনেরোর ওই কিশোরীর বাড়ি। বৃহস্পতিবার বেলা ১টা নাগাদ ব্যাঙ্কে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বার হয়। তার পর থেকে তার হদিস মিলছে না। বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে পরিবারের লোকজন জানতে পারেন, কিশোরীকে সমীরের ছেলে সৌনক ওরফে সনক অপহরণ করে আটকে রেখেছে। তাতে মদত জুগিয়েছেন সমীর। বিষয়টি জানার পরই কিশোরীর বাবা থানায় অভিযোগ দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement