Katoa

বিড়ালের পিছু ধাওয়া করতে গিয়ে পুকুরে পড়ে মৃত্যু চার বছরের শিশুর! চাঞ্চল্য কাটোয়ায়

বেড়াল তাড়াতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হল শিশুর। পূর্ব বর্ধমানের কাটোয়া থানার সিঙ্গি গ্রামের সাহা পাড়ায় ঘটনাটি ঘটেছে। মৃত শিশুর নাম অর্কপ্রভ সাহা (৪)।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কাটোয়া শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ২২:২৯

—প্রতীকী চিত্র।

বিড়াল তাড়াতে গিয়ে পুকুরে ডুবে মৃত্যু হল শিশুর। পূর্ব বর্ধমানের কাটোয়া থানার সিঙ্গি গ্রামের সাহা পাড়ায় ঘটনাটি ঘটেছে। মৃত শিশুর নাম অর্কপ্রভ সাহা (৪)।

Advertisement

মৃত শিশুর পরিবারের লোকেরা জানান, বুধবার সকালে বাড়ির কাজে বাবা-মা ব্যস্ত ছিলেন। সেই সময় অর্কপ্রভ সকলের নজর এড়িয়ে বাড়ির বাইরে বেরিয়ে যায়। খোঁজ করতে গিয়ে বাবা-মা দেখেন, ছেলে ঘরে নেই। আশপাশে খোঁজাখুঁজিও করেন। কিন্তু হদিস না মেলায় প্রতিবেশীদের ডাকাডাকি করে এলাকায় খোঁজ করা শুরু হয়। স্থানীয় সূত্রে খবর, খোঁজাখুঁজির সময় এলাকায় এক শিশু গৌর শীল নামে প্রতিবেশীকে জানায়, কিছু ক্ষণ আগেই সে অর্কপ্রভকে একটা বিড়ালের পিছু ধাওয়া করতে করতে পুকুর পাড়ের দিকে যেতে দেখেছে। এর পরেই স্থানীয়েরা পুকুরে দিকে যান। দেখেন, পুকুরের জলে একটি জামা ভাসছে। এর পরে জলে নেমে অর্কপ্রভকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করেন স্থানীয়েরা। সঙ্গে সঙ্গেই তাকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement