Kalna

‘মহাভারতে প্রভাবিত’! ব্রাহ্ম মুহূর্তে হাত-গলা কেটে আত্মহত্যার চেষ্টা বিদেশি নাগরিকের, কালনায় চাঞ্চল্য

দুপুরে জালুইডাঙা এলাকায় ভাগীরথীকে একটি টিউবে করে এক যুবককে ভেসে আসতে দেখেন স্থানীয়েরা। এতে শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয়েরাই পুলিশে খবর দেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালনা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৯:২০
এই অবস্থায় উদ্ধার হন বিদেশি নাগরিক!

এই অবস্থায় উদ্ধার হন বিদেশি নাগরিক! —নিজস্ব চিত্র।

নিজের হাত-গলা কেটে ভাগীরথীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক বিদেশি নাগরিক। সোমবার ভাগীরথী থেকে সেই যুবক রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়ায় চাঞ্চল্য ছড়াল পূর্ব বর্ধমানের কালনার নাদনঘাট থানা এলাকায়। বর্তমানে তিনি কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

দুপুরে জালুইডাঙা এলাকায় ভাগীরথীকে একটি টিউবে করে এক যুবককে ভেসে আসতে দেখেন স্থানীয়েরা। এতে শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয়েরাই পুলিশে খবর দেন। তারাই এসে ওই যুবককে উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, তাঁর হাতে-পায়ে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। কালনা হাসপাতালে চিকিৎসার পর কিছুটা সুস্থ হলে যুবক জানান, তিনি স্পেনের বাসিন্দা। নাম আলভারো। মায়াপুরের একটি মঠে থাকতেন। তিনি পুলিশকে জানিয়েছেন যে, আত্মঘাতী হওয়ার চেষ্টা করেছিলেন তিনি।

কিন্তু কেন আত্মহত্যার চেষ্টা? পুলিশ সূত্রে খবর, যুবকের কথায়, ‘‘মহাভারতে অনুপ্রাণিত হয়েছি। কিছু চরিত্রকে অনুসরণ করতে চেয়েছিলাম। সেই কারণেই আমার ইচ্ছে ছিল, আজকের ব্রাহ্ম মুহূর্তে ভাগীরথীতে নিজের দেহ বিলীন করা। মৃত্যু যাতে তাড়াতাড়ি হয়, সেই জন্য শরীরের একাধিক জায়গায় ধারালো কিছু দিয়ে ক্ষত তৈরি করেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement