Visva Bharati student drowned

বিশ্বভারতীর পড়ুয়ার মৃত্যু কোপাইয়ে ডুবে! পড়শির দেহ সৎকারের পর নদীতে স্নান করতে নেমে বিপত্তি

কোপাইয়ে ডুবে মৃত্যু হল বিশ্বভারতীর এক পড়ুয়ার। মৃত ছাত্রের নাম মহাদেব হাজরা। বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, তিনি সঙ্গীত ভবনের তবলা বিভাগে স্নাতকোত্তরের ছাত্র ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ২২:১০

—প্রতীকী চিত্র।

কোপাইয়ে ডুবে মৃত্যু হল বিশ্বভারতীর এক পড়ুয়ার। মৃত ছাত্রের নাম মহাদেব হাজরা। বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, তিনি সঙ্গীত ভবনের তবলা বিভাগে স্নাতকোত্তরের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি বোলপুরের কালীমোহনপল্লিতে। এক প্রতিবেশীর দেহ সৎকারে গিয়ে নদীতে স্নান করতে নেমে এই বিপত্তি বলে খবর পরিবার সূত্রে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার পাড়ার এক জনের মৃত্যু হয়েছিল। তাঁর দেহ দাহ করতে বন্ধুদের সঙ্গে সতীপাঠ কঙ্কালীতলায় গিয়েছিলেন মহাদেব। দেহ দাহ সম্পন্ন হলে অস্থি বিসর্জনের জন্য সতীপাঠের কাছে কোপাইয়ের ঘাটে যান সকলে। এর পর বন্ধুদের সঙ্গে মহাদেবও স্নান করতে নামেন। স্নানের পর সকলে পারে উঠে এলেও মহাদেব ওঠেননি। জলে নেমে খোঁজার চেষ্টাও করেছিলেন বন্ধুরা। কিন্তু হদিস না মেলায় খবর দেওয়া হয় শান্তিনিকেতন থানায়।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকাল থেকে মহাদেবের খোঁজে নদীতে তল্লাশি শুরু হয়। ডুবুরি নামানো হয় নদীতে। শেষমেশ বিকেলে পড়ুয়ার দেহ উদ্ধার হয়। জলে ডুবে পড়ুয়ার মৃত্যু নিছকই দুর্ঘটনা না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। কয়েক জন বন্ধুকে জিজ্ঞাসাবাদও করছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement