Accident

আবার নদীতে বিপর্যয়, লঞ্চ থেকে নামার সময়ে গঙ্গার জলে তলিয়ে গেল কলকাতার দুই শিশু

পরিবারের সঙ্গে পূর্ব মেদিনীপুরের কুঁকুড়াহাটিতে ঘুরতে গিয়েছিলেন ওই দুই শিশু। সেখান থেকে ফেরার পথে ডায়মন্ড হারবার ফেরিঘাটে ঘটনাটি ঘটেছে। লঞ্চ থেকে নেমে আসার সময় নদীতে পড়ে যায় তারা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ২০:২৪

নিজস্ব চিত্র।

হুগলি নদীতে তলিয়ে গেল দুই শিশু। রবিবার সন্ধ্যা ৭টা নাগাদ ডায়মন্ড হারবার ফেরিঘাটে ঘটনাটি ঘটেছে। খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। দুই শিশুর খোঁজে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

পুলিশ সূত্রে খবর, ওই দুই শিশুর নাম সিদ্রা তাসহিন(৭), আতিফা নাজরিন(৫)। কলকাতার পঞ্চান্নগ্রামের বাসিন্দা তারা। পরিবারের সঙ্গে পূর্ব মেদিনীপুরের কুঁকুড়াহাটিতে তারা ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ডায়মন্ড হারবার ফেরিঘাটে ঘটনাটি ঘটেছে। লঞ্চ থেকে নেমে আসার সময় নদীতে পড়ে যায় তারা। জোয়ার থাকায় নিমেষের মধ্যে তারা নদীর জলের তলিয়ে যায় বলে খবর পুলিশ সূত্রে।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। পুলিশ সূত্র জানায়, সন্ধ্যা ৭টা ১০ মিনিট থেকে তল্লাশি চালানো শুরু হয়েছে। পুরসভার আধিকারিকেরা ঘটনাস্থলে এসেছেন। পৌঁছেছেন ডায়মন্ড হারবারের মহকুমা শাসক অঞ্জন ঘোষও। তিনি বলেন, ‘‘দুই শিশুর তলিয়ে যাওয়ার খবর পাওয়ার পর তড়িঘড়ি সিভিল ডিফেন্স টিমকেও উদ্ধারকাজে নামানো হয়েছে। বোট নিয়ে হুগলি নদীতে খোঁজ চালাচ্ছেন তাঁরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement