Unnatural Death

বিকট পচা গন্ধ! বন্ধ ফ্ল্যাট থেকে বাবা, মা, ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য গড়িয়া স্টেশন এলাকায়

স্থানীয় সূত্রে খবর, মৃত্যু হয়েছে অপর্ণা মৈত্র, তাঁর স্বামী স্বপন মৈত্র এবং তাঁদের ছেলে সুমনরাজ মৈত্রের। স্থানীয়রা জানাচ্ছেন, গত তিন দিন ধরে মৈত্র পরিবারের কাউকে বাইরে দেখা যায়নি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৩:২৮
এই আবাসন থেকেই দেহ উদ্ধার মা, বাবা, ছেলের।

এই আবাসন থেকেই দেহ উদ্ধার মা, বাবা, ছেলের। — নিজস্ব চিত্র।

গড়িয়া স্টেশন এলাকার একটি বন্ধ ফ্ল্যাট থেকে তিন জনের ঝুলন্ত দেহ উদ্ধার। জানা গিয়েছে, পচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। দরজা ভেঙে দেখা যায়, ঝুলছেন মা, বাবা এবং তাঁদের বছর উনচল্লিশের ছেলে। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তা দেখে পুলিশের প্রাথমিক অনুমান, আত্মঘাতী হয়েছেন পুরো পরিবার। যদিও কেন তাঁরা এই সিদ্ধান্ত নিলেন, তা এখনও পরিষ্কার নয়।

Advertisement

ওই এলাকারই বাসিন্দা এক মহিলা বলেন, ‘‘আমার বাড়ি সাগরে। শনিবার এখানে এসেছি। তার পর থেকে আর ওই ফ্ল্যাটের দরজা খুলতে দেখিনি। আজ সকাল থেকে পচা গন্ধ পাচ্ছিলাম। কী হয়েছে কিছুই জানি না।’’

স্থানীয় সূত্রে খবর, মৃত্যু হয়েছে অপর্ণা মৈত্র (৬৮), তাঁর স্বামী স্বপন মৈত্র (৭৫) এবং তাঁদের ছেলে সুমনরাজ মৈত্রের। স্বপন পেশায় ইঞ্জিনিয়র ছিলেন বলে জানা যাচ্ছে। স্থানীয়রা আরও জানাচ্ছেন, গত তিন দিন ধরে মৈত্র পরিবারের কাউকে বাইরে দেখা যায়নি। পুলিশ সূত্রে খবর, তিনটি আলাদা জায়গায় তিন জনের দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। তবে এখনও পর্যন্ত সেখান থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। ফলে কী কারণে মৃত্যু তা নিয়ে ধন্দ তৈরি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement