Train Services Disruption

সিগন্যালিংয়ের সমস্যা, বনগাঁ-শিয়ালদহ শাখায় ব্যাহত ট্রেন পরিষেবা, ব্যস্ত সময়ে বিপাকে যাত্রীরা

রেলের তরফে জানানো হয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জন্যই বনগাঁ-শিয়ালদহ শাখায় ট্রেন পরিষেবা ব্যাহত হয়েছে। দ্রুত সমস্যার সমাধান করে পরিষেবা স্বাভাবিক করার আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ০৯:৫৩
ট্রেনের অপেক্ষায় বনগাঁ স্টেশনে দাঁড়িয়ে যাত্রীরা। বৃহস্পতিবার সকালে।

ট্রেনের অপেক্ষায় বনগাঁ স্টেশনে দাঁড়িয়ে যাত্রীরা। বৃহস্পতিবার সকালে। —নিজস্ব চিত্র

বৃষ্টির দোসর ভোগান্তি। বৃহস্পতিবার সকালে কাজে বেরিয়ে বিপাকে পড়তে হল বনগাঁ-শিয়ালদহ শাখার ট্রেনযাত্রীদের। সকাল থেকেই শিয়ালদহ ডিভিশনের এই শাখায় ব্যাহত হয় ট্রেন পরিষেবা। বনগাঁ স্টেশন থেকে সকাল সাড়ে ৭টার পর আর কোনও ট্রেন শিয়ালদহের উদ্দেশে রওনা দেয়নি। রেলের তরফে জানানো হয়েছে, সিগন্যালিংয়ের সমস্যার জন্যই এই বিপত্তি। দ্রুত সমস্যার সমাধান করে পরিষেবা স্বাভাবিক করার আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement

সাড়ে ৭টার পর ডাউন লাইনে কোনও লোকাল ট্রেন না যাওয়ায় কলকাতায় কাজের প্রয়োজনে বেরোনো যাত্রীরা ভোগান্তির মুখে পড়েছেন। তাঁদেরই এক জনের কথায়, “সকাল ১০টা অফিস ঢুকতে হবে। ট্রেনে বসেই ৯টা বেজে গেল। জানি না সময়ে গন্তব্যে পৌঁছতে পারব কি না।” নিত্যযাত্রী তন্ময় ঘোষ বলেন, “সাড়ে ৭টার পর কোনও ট্রেন নেই। বনগাঁতেই দাঁড়িয়ে আছি। রেলের তরফে শুধু জানানো হয়েছে, সিগন্যালিংয়ের সমস্যা। জানি না কখন ট্রেন পরিষেবা স্বাভাবিক হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement