Kamarhati Municipality

কামারহাটি পুরসভার সমবায় ভোটে ১২-০ ভোটে জয় তৃণমূলের! কারচুপির অভিযোগ আনল সিপিএম

সিপিএমের অভিযোগ, ইচ্ছাকৃত ভাবে অশান্তি পাকিয়েছে শাসকশিবির। কামারহাটির প্রাক্তন বিধায়ক মানস মুখোপাধ্যায়কে নিগ্রহের অভিযোগ করা হয়। যদিও পাল্টা অভিযোগ করেছে শাসকশিবির।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কামারহাটি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৯:২৩
Kamarahati Municipal

কামারহাটি পুরসভার পুরসভার কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির নির্বাচন ঘিরে সকাল থেকেই টানটান উত্তেজনা ছিল। —ফাইল চিত্র।

পুরসভার এমপ্লয়িজ কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির নির্বাচন। সেই ভোট ঘিরেই দিনভর উত্তেজনা উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার কামারহাটি পুরসভায়। অবশেষে নির্বাচনে ১২-০ ব্যবধানে জয়ী হল তৃণমূল। সিপিএম যদিও এই ফলাফল নিয়ে কটাক্ষ করেছে। তাদের অভিযোগ, স্রেফ ভোট লুট করেছে তৃণমূল।

শনিবার কামারহাটি পুরসভার কো-অপারেটিভ ক্রেডিট সোসাইটির নির্বাচন ঘিরে সকাল থেকেই টানটান উত্তেজনা ছিল। পুরসভা ভবনের গেটের ভিতরে এবং বাইরে পুলিশ বাহিনী মোতায়েন করা ছিল। কিন্তু তার মধ্যেই শুরু হয় অশান্তি। গন্ডগোলের খবর পেয়ে বেলঘরিয়া থানার পুলিশবাহিনী আসে। মোতায়েন হয় র‍্যাফ। সিপিএমের অভিযোগ, ইচ্ছাকৃত ভাবে অশান্তি পাকিয়েছে শাসকশিবির। কামারহাটির প্রাক্তন বিধায়ক মানস মুখোপাধ্যায়কে নিগ্রহের অভিযোগ ওঠে। সন্ধ্যায় ভোটের ফল ঘোষণা হতে দেখা গেল সবগুলো আসনেই জয়ী হয়েছে তৃণমূল।

Advertisement

জয়ের পর তৃণমূল নেতা বিভাস দে বলেন, ‘‘মানস মুখোপাধ্যায় পুরনো স্টাইলে হার্মাদদের নিয়ে এসেছিল ভোট লুট করতে। সেই পুরনো কায়দায়। কিন্তু জবাব দিয়েছেন কামারহাটি পুরসভার কর্মীরা।’’

অন্য দিকে, প্রাক্তন বিধায়ক মানসের অভিযোগ, নির্বাচনের নামে প্রহসন হয়েছে শনিবার। তৃণমূলের জয় নিয়ে তিনি বলেন, ‘‘আনন্দ যারা করছে, তারা সবাই ক্রিমিনাল। মাস্তানি করে বেড়ায়।’’ তাঁর সংযোজন, ‘‘মানুষ যদি ভোট দিতে পারত তা হলে ওরা (তৃণমূল) বুঝে যেত। পুরসভার টাকা লুট করেছে। এবার কো-অপারেটিভেও দুর্নীতি করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement