Political Clash

মনোনয়নপত্র জমা নিয়ে তৃণমূল এবং আইএসএফের সংঘর্ষ মন্দিরবাজারেও, মথুরাপুরে গ্রেফতার এক

তৃণমূলের দাবি, বুধবার মনোনয়নপত্র জমা করতে যান মথুরাপুরের শঙ্করপুর অঞ্চলের কর্মীরা। ফেরার পথে তাঁদের উপর আইএসএফ কর্মীরা হামলা চালান বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মন্দিরবাজার শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ১৭:৩৫
TMC and ISF supporters engaged in clash in some parts of South 24 Parganas

মথুরাপুরে গ্রেফতার আইএসএফ নেতা। — নিজস্ব চিত্র।

ভাঙড়ের মতো এ বার মনোনয়নপত্র জমা দেওয়া ঘিরে তৃণমূল এবং ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর মধ্যে সংঘর্ষ বাধল দক্ষিণ ২৪ পরগনারই মন্দিরবাজার এবং মথুরাপুরে। তার জেরে দু’পক্ষেরই কয়েক জন জখম হয়েছেন। মথুরাপুরে গ্রেফতার করা হয়েছে এক আইএসএফ নেতাকে।

তৃণমূলের দাবি, বুধবার মনোনয়নপত্র জমা করতে গিয়েছিলেন মথুরাপুরের শঙ্করপুর অঞ্চলের কর্মী-সমর্থকেরা। সেখান থেকে ফেরার পথে রাস্তায় তাঁদের উপর আইএসএফ কর্মীরা হামলা চালান বলে অভিযোগ। তার জেরে আহত হন তৃণমূলের তিন কর্মী। ওই ঘটনায় গ্রেফতার করা হয়েছে ফারুক হালদার নামে শঙ্করপুরের এক আইএসএফ নেতাকে। আবার মন্দিরবাজারের নিশাপুরে মনোনয়নপত্র জমা করতে যাওয়ার পথে এক আইএসএফ প্রার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে দুই পক্ষই।

Advertisement

মনোনয়নপত্র জমা দেওয়ার পঞ্চম দিনে অশান্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার মিনাখাঁর বিডিও অফিস চত্বর। ১৪৪ ধারা জারি থাকার পরেও সেখানে জমায়েত করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। পুলিশ তাড়া করে তাঁদের সরিয়ে দেয়।

আরও পড়ুন
Advertisement