Death Case

মা, ছেলে এবং নাতির দেহ পাশাপাশি পড়ে পেয়ারা বাগানে! মৃত্যুর কারণ নিয়ে ধন্দ, চাঞ্চল্য মগরাহাটে

মৌখালির একটি পেয়ারা বাগানে মা-ছেলে এবং নাতির দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তিন জনের অস্বাভাবিক মৃত্যুতে শোরগোল শুরু হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তিনটি দেহ উদ্ধার করে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মগরাহাট শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:৪৮

— প্রতীকী চিত্র।

একই পরিবারের তিন সদস্যের দেহ উদ্ধার হল বাড়ির বাগানে। মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট থানার মৌখালি এলাকায়। পুলিশ সূত্রের খবর, মৃতদের নাম জগদীশ বিশ্বাস, শান্তি বিশ্বাস এবং প্রমত্ত বিশ্বাস।

Advertisement

মঙ্গলবার দুপুরে মৌখালির একটি পেয়ারা বাগানে মা-ছেলে এবং নাতির দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। তিন জনের অস্বাভাবিক মৃত্যুতে শোরগোল শুরু হয় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তিনটি দেহ উদ্ধার করে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানান, বৃদ্ধা শান্তি বিশ্বাসের বয়স এখনও জানা যায়নি। তবে মৃতদের মধ্যে জগদীশের বয়স ৫৪ এবং তাঁর ছেলে প্রমত্তের বয়স ২৭ বছর। তিনটি দেহে আঘাতের কোনও চিহ্ন দেখা যায়নি। তাই খুন না কি দুর্ঘটনা, সেটা এখনও স্পষ্ট নয়। পুলিশ তিনটি দেহ ডায়মন্ড হারবার পুলিশ মর্গে পাঠায়। সেখানে ময়নাতদন্ত হবে।

তবে পুলিশের প্রাথমিক অনুমান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তিন জনের। ময়নাতদন্তের পর অবশ্য কারণ স্পষ্ট হবে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে মগরাহাট থানার পুলিশ। শুরু হয়েছে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ। তিন জনের এ ভাবে মৃত্যুতে শোকস্তব্ধ এলাকাবাসী। কী ভাবে তিন জন মারা গেলেন, তা নিয়ে কৌতূহলী প্রতিবেশীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement