Shootout at Titagarh

টিটাগড়ে দিনেদুপুরে চলল গুলি, বাড়ি ফেরার পথে গলায় গুলি লেগে মৃত্যু যুবকের!

আবার টিটাগড়ে চলল গুলি। গলায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ৩০ বছর বয়সি আনোয়ার আলির। এই ঘটনাকে কেন্দ্র করে জোর উত্তেজনা এলাকায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
টিটাগড় শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৬:১৯
Shootout

গুলিবিদ্ধ যুবক তাদের কর্মী ছিলেন বলে দাবি করেছে তৃণমূল। —প্রতীকী চিত্র।

মসজিদ থেকে নামাজ পড়ে বেরিয়ে বাড়ি যাচ্ছিলেন। সেই সময় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল আনোয়ার আলি (৩০) নামে এক যুবকের। তাঁর গলার কাছে গুলি লাগে। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার টিটাগড়ের আলিহায়দর রোডের ১৮ নম্বর ওয়ার্ড এলাকায় শুক্রবার গুলিবিদ্ধ হন আনোয়ার। কয়েক জন দুষ্কৃতী মোটরবাইকে চেপে এসে আনোয়ারকে লক্ষ্য করে গুলি করে সেখান থেকে চম্পট দেয়। তড়িঘড়ি আনোয়ারকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। পরে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হলে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু তার মধ্যেই মৃত্যু হয় যুবকের।

Advertisement

গুলিবিদ্ধ যুবককে দেখতে হাসপাতালে গিয়েছিলেন ব্যারাকপুরের পুরপ্রধান উত্তম দাস। তাঁর দাবি, আনোয়ার তৃণমূল কর্মী ছিলেন। কিন্তু কী কারণে তাঁকে গুলি করা হয়েছে তা অজানা। ঘটনার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ।

পরে সাংবাদিক বৈঠক করে ব্যারাকপুর পুলিশ কমিশনার অলোক রাজারিয়া বলেন, ‘‘টিটাগড়ে গুলিতে মৃত্যুর ঘটনায় এক মহিলাকে আটক করেছে পুলিশ। কোনও টাকা পয়সা সংক্রান্ত ঘটনার জন্যই এই গুলি চলেছে। পাওনা টাকা লেনদেনের ঘটনায় আনোয়ার খুন হয়েছেন বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। তদন্ত চলছে। খুব দ্রুত এই মামলার কিনারা হবে।’’

আরও পড়ুন
Advertisement