mystery death

ছ’ মাস আগে অস্বাভাবিক মৃত্যু স্বামীর, বেহালার বাড়ি থেকে উদ্ধার মহিলা হোমগার্ডের দেহ!

পুলিশ জানিয়েছে, মৃতা সোমার ঘর থেকে উদ্ধার হয়েছে একটি বাটি। তাতে কীটনাশক ছিল। পাশাপাশি একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা, ‘‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৩
Row over a woman’s body found in Behala

বেহালা থানা এলাকার ভাষাপাড়ায় পেশায় এক হোম গার্ডের দেহ উদ্ধার করে পুলিশ। —প্রতীকী চিত্র।

মাস ছয়েক আগে রহস্যজনক ভাবে মারা গিয়েছিলেন স্বামী। এ বার অস্বাভাবিক মৃত্যু হল বিধবা স্ত্রীরও। সোমবার বেহালা থানা এলাকার ভাষাপাড়ায় পেশায় এক হোম গার্ডের দেহ উদ্ধার করল পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, গত তিন মাস ধরে ভাষাপাড়ার একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই মহিলা হোমগার্ড। সোমা ভট্টাচার্য নামে ওই মহিলার বয়স ৪৮ বছর। সোমবার সকালে তাঁকে বাড়ির মালিক অনেক ডাকাডাকির করেও কোনও সাড়াশব্দ পাননি। এর পর প্রতিবেশীদের ডাকেন তিনি। স্থানীয়রাও ডাকাডাকি করে কোনও শব্দ না পেয়ে বেহালা থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভাঙে। দেখা যায় ঘরের মেঝেতে উপুড় হয়ে পড়ে রয়েছেন ওই মহিলা। তাঁর পাশে পড়ে রয়েছে একটি বাটি। পুলিশের প্রাথমিক অনুমান, তাতে কীটনাশক জাতীয় কিছু ছিল। মহিলাকে উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের প্রাথমিক অনুমান, আত্মহত্যা করেছেন ওই মহিলা।

Advertisement

স্থানীয়রা জানাচ্ছেন, মাস ছয় আগে সোমার স্বামীর মৃত্যু হয় অস্বাভাবিক ভাবে। তবে তিনিও আত্মহত্যা করেন বলে মনে করা হয়। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগতেন সোমা। স্বামীর মৃত্যু মেনে নিতে না পেরে তিনিও আত্মহত্যা করে থাকতে পারেন বলে মনে করছেন তদন্তকারীরা। পুলিশ জানিয়েছে, সোমার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা, ‘‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement