Road Block

বিদ্যুৎ বিভ্রাট, পথ অবরোধ

অবরোধকারীদের দাবি, বেশ কিছু দিন ধরে চাঁদার পানচিতা গ্রামে লো-ভোল্টেজ ও অনিয়মিত বিদ্যুৎ পরিষেবার কারণে গরমে অসুস্থ হয়ে পড়ছিলেন অনেকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ০৯:১৩
পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের।

পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের। নিজস্ব চিত্র।

রবিবার বিকেল থেকে বিদ্যুৎহীন গোটা এলাকা। বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার দাবিতে পথ অবরোধ করলেন বাসিন্দারা। সোমবার দুপুরে বনগাঁর চাঁদা এলাকায় এই অবরোধ চলে ঘণ্টাখানেক। পুলিশ ও বিদ্যুৎ দফতরের আধিকারিকেরা গিয়ে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করার আশ্বাস দিলে অবরোধ ওঠে। অবরোধকারীদের দাবি, বেশ কিছু দিন ধরে চাঁদার পানচিতা গ্রামে লো-ভোল্টেজ ও অনিয়মিত বিদ্যুৎ পরিষেবার কারণে গরমে অসুস্থ হয়ে পড়ছিলেন অনেকে। রবিবার বিকেলের পর থেকে সোমবার দুপুর পর্যন্ত এলাকা সম্পূর্ণ বিদ্যুৎহীন হয়ে পড়ে। তীব্র গরমের মধ্যে বিদ্যুৎ না থাকায় নাজেহাল বাসিন্দারা এ দিন দুপুর দু’টো নাগাদ চাঁদা বাজারের কাছে বনগাঁ-বাগদা সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। জানা গিয়েছে, অবরোধ উঠে যাওয়ার পরে বিদ্যুৎকর্মীরা এলাকায় গিয়ে মেরামতির কাজ করেন ও পরিষেবা স্বাভাবিক হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement