arrest

আগ্নেয়াস্ত্র-সহ আইএসএফ কর্মী ধৃত ভাঙড় থেকে, মনোনয়ন পর্বে অশান্তিতে জড়িত থাকার অভিযোগ

কাশীপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম বিজরুল আলি মোল্লা। তিনি ভাঙড়ের পানাপুকুরের বাসিন্দা। শুক্রবার রাতে ভাঙড়ের কৃষ্ণমাটি সেতুর কাছ থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১২:০৮
One ISF worker arrested from Bhangar

কাশীপুর থানায় ধৃত আইএসএফ কর্মী বিজরুল আলি মোল্লা। — নিজস্ব চিত্র।

আগ্নেয়াস্ত্র-সহ ইন্ডিয়া সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর এক কর্মীকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে ভাঙড়ের কৃষ্ণমাটি এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে পঞ্চায়েত ভোটের মনোনয়ন পর্বে অশান্তি পাকানোর অভিযোগ রয়েছে।

Advertisement

কাশীপুর থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম বিজরুল আলি মোল্লা। তিনি ভাঙড়ের পানাপুকুর এলাকার বাসিন্দা। শুক্রবার রাতে ভাঙড়ের কৃষ্ণমাটি সেতুর কাছ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর কাছে মিলেছে একটি বন্দুক এবং দুই রাউন্ড কার্তুজ। গোপন সূত্রে পুলিশ খবর পায়, বিজরুল কৃষ্ণমাটি সেতু সংলগ্ন এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিলেন। সেই খবর পাওয়ার পর পুলিশ অভিযান চালায়। ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারে মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে তৃণমূল এবং আইএসএফের মধ্যে। সেই সংঘর্ষের ঘটনায় বিজরুল যুক্ত বলে পুলিশ সূত্রে খবর। ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি।

গত ১৩ জুন ভাঙড় ২ নম্বর ব্লকের বিডিও অফিসের সামনে মেলার মাঠে মনোনয়নপত্র জমা দেওয়াকে সংঘর্ষ বেধেছিল তৃণমূল এবং আইএসএফের মধ্যে। সংঘর্ষে বোমাবাজি এবং গুলি চালানোর অভিযোগ ওঠে। পরিস্থিতি আয়ত্তে আনতে গিয়ে জখম হন দু’পক্ষের কয়েক জন। জনা কয়েক পুলিশকর্মীও আহত হন।

আরও পড়ুন
Advertisement