Chandrima Bhattacharya

মন্ত্রী চন্দ্রিমার গাড়ি আটকাল তৃণমূলই! দক্ষিণ ২৪ পরগনার কলতলায় বিক্ষোভ

দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে রবিবার সভা ছিল রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের। বাসন্তীর কলতলায় মন্ত্রীর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান শাসক দলেরই কর্মীরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১৬:৪৪
তৃণমূলের বিক্ষোভে মন্ত্রী চন্দ্রিমার গাড়ি আটকে থাকল প্রায় ১০ মিনিট। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

তৃণমূলের বিক্ষোভে মন্ত্রী চন্দ্রিমার গাড়ি আটকে থাকল প্রায় ১০ মিনিট। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। —নিজস্ব চিত্র।

দলীয় কর্মীদের রোষের মুখে পড়লেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। রবিবার তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখালেন তৃণমূলেরই কর্মীরা। কেন মন্ত্রীর সভায় তৃণমূলের স্থানীয় কয়েক জন নেতাকে আমন্ত্রণ জানানো হয়নি, এ নিয়ে প্রশ্ন তোলেন বিক্ষোভকারীরা। যদিও এই বিক্ষোভের পর চন্দ্রিমা কোনও মন্তব্য করতে চাননি।

স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুরে বাসন্তীর দিকে যাচ্ছিলেন চন্দ্রিমা। বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডলের ডাকে সভায় যোগ দিতে যাচ্ছিলেন মন্ত্রী। সেই সময় বাসন্তীর কলতলার কাছে মন্ত্রীর গাড়ি আটকে দেন তৃণমূল কর্মীরাই।

Advertisement

কেন ওই সভায় তৃণমূলের বেশ কিছু শাখা সংগঠন ও তার নেতাদের ডাকা হয়নি, তা নিয়ে মন্ত্রীর কাছে অভিযোগ জানাতে শুরু করেন কয়েক জন। বেশ কিছু ক্ষণ ধরে চলে এই ঝামেলা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় বাসন্তী থানার পুলিশবাহিনী। তারা পরিস্থিতি সামাল দেয়। এর পর কোনও মতে মন্ত্রীর গাড়িটিকে সেখান থেকে বের করে দেয় পুলিশ।

দলীয় কর্মীদের বিক্ষোভের জেরে প্রায় মিনিট দশেক মন্ত্রীকে আটকে থাকতে হয় রাস্তায়। পরে তিনি সভাস্থলের উদ্দেশে রওনা হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement