bomb blast

বোমা বাঁধতে গিয়ে ঝলসে গেলেন মথুরাপুরের যুবক! মায়ের দাবি, ‘ছেলে আগাগোড়া তৃণমূল করে’

দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ ঘটে। আহত হন আরিফ হোসেন মোল্লা নামে এক যুবক। পরিবারের দাবি, আরিফ ও তাঁর কয়েক জন বন্ধু বোমা বাঁধছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মথুরাপুর শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৫:৩৬
Man injured after making bomb in Mathurapur

—প্রতীকী চিত্র।

বোমা বাঁধতে গিয়ে বোমা ফেটে গুরুতর জখম হলেন এক যুবক। বিস্ফোরণের জেরে আতঙ্ক ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর থানার ঘোড়াদল এলাকায়। পুলিশ সূত্রে খবর, আহত যুবকের নাম আরিফ হোসেন মোল্লা। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার ভোরে বাড়ির কাছেই বোমা বাঁধছিলেন আরিফ ও তাঁর কয়েক জন বন্ধু। সেখান থেকেই বিস্ফোরণ ঘটে। সকালে বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। বিস্ফোরণের উৎস খুঁজতে গিয়ে স্থানীয় বাসিন্দারা দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন আরিফ। তাঁর শরীরের বেশির ভাগ অংশ ঝলসে গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহত যুবককে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজে।

Advertisement

আহত আরিফের মায়ের দাবি, তাঁর ছেলে তৃণমূলের সমর্থক। তাঁর পরিবারও ‘আগাগোড়া তৃণমূল’ করে। তাঁর কথায়, ‘‘রাতে খাওয়া-দাওয়া করে শুয়ে পড়ি আমরা। ছেলে তার বন্ধুদের সঙ্গে বোমা বাঁধছিল।’’ কেন বাধা দেননি? আরিফের মায়ের জবাব, ‘‘ছেলে বড় হয়েছে। বললে কী আর শুনবে!’’ তিনি জানান, বাইরে কাজ করতেন আরিফ। কিছু দিন হল বাড়িতে এসেছিলেন।

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে মথুরাপুর থানার পুলিশ। এ নিয়ে মন্দিরতলার এসডিপিও বিশ্বজিৎ নস্কর বলেন, ‘‘বোমা বাঁধার সময় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। বাকি তদন্ত চলছে।’’

অন্য দিকে, নাকা তল্লাশির সময় ঝাড়খণ্ড থেকে বীরভূমের খয়রাশোল ব্লকের কাঁকরতলায় আসার পথে সন্দেহভাজন এক ব্যক্তিকে অস্ত্র-সহ গ্রেফতার করেছে কাঁকরতলা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম শেখ আজমত। তাঁর বাড়ি কাঁকরতলা এলাকায়। ধৃতকে ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে দুবরাজপুর আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement