Man Beaten to Death in Bhangar

যুবককে বেঁধে মারছেন কয়েক জন! ফুটেজে দেখল পুলিশ, ভাঙড়ে পিটিয়ে খুনকাণ্ডে গ্রেফতার দুই

ভাঙড় থানার অদূরে বাজার এলাকায় রবিবার ভোরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে মারা হয় বলে অভিযোগ। পুলিশ সেই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড় শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১০:৫৫
ভাঙড়ে চোর সন্দেহে মারধরের পর যুবক।

ভাঙড়ে চোর সন্দেহে মারধরের পর যুবক। — নিজস্ব চিত্র।

ভাঙড়ে যুবককে পিটিয়ে খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। এলাকার সিসিটিভি ফুটেজে মারধরের ঘটনা দেখা গিয়েছে বলে খবর। অভিযোগ, একটি দোকানের সঙ্গে যুবককে বাঁধা হয়েছিল। তার পর বেশ কয়েক জন তাঁকে মারধর করেন। রবিবার সকালে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

ভাঙড়ে মৃত ওই যুবকের নাম আজগর মোল্লা (৪২)। চোর সন্দেহে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। দীর্ঘ ক্ষণ বাঁধা অবস্থাতেই রাস্তায় পড়েছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা মনে করেছিলেন, নেশাগ্রস্ত অবস্থায় তিনি পড়ে আছেন। পরে ডেকে ডেকে সাড়া না মেলায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

ভাঙড় থানার কাছেই যুবককে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় প্রথমে পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করে। পরে রবিবার রাতে মৃতের পরিবার লিখিত অভিযোগ দায়ের করলে তার ভিত্তিতে রুজু হয় খুনের মামলা। পুলিশ জানিয়েছে, মৃতের দেহে বাহ্যিক আঘাতের তেমন কোনও চিহ্ন নেই। শুধু এক পায়ে সামান্য আঘাত দেখা গিয়েছে বাইরে থেকে। সিসি ক্যামেরায় দেখা গিয়েছে, কয়েক জন মিলে যুবককে ধরে দোকানে বাঁধছেন। তার পর তাঁকে মারধর করা হচ্ছে। কারা সেখানে ছিলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। ফুটেজের ভিত্তিতে রাতেই কয়েক জনকে আটক করেছিল পুলিশ। তাঁদের মধ্যে দু’জনকে গ্রেফতার করা হয়।

ভাঙড় বাজার এলাকায় গত কয়েক দিন ধরে চুরির ঘটনা বেড়ে গিয়েছিল বলে অভিযোগ স্থানীয়দের। এলাকায় রাতপাহারার বন্দোবস্ত করা হয়েছিল। কিন্তু তাতেও লাভ হয়নি। অভিযোগ, পাহারাদারেরা চলে গেলে চুরি হত। যা নিয়ে স্থানীয়েরা ক্ষুব্ধ ছিলেন। চোরকে হাতেনাতে ধরতে এলাকায় নজরও রাখা হচ্ছিল বলে খবর। এর পরেই রবিবার ভোরে ওই যুবককে ধরা হয়। চোর সন্দেহে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement