জয়নগরে ট্রেন থেকে পড়ে জখম যুবতী, আনা হল কলকাতায়

যুবতীর মাথায় ও পায়ে গভীর ক্ষত দেখতে পান চিকিৎসকেরা। জরুরি ভিত্তিতে প্রাথমিক চিকিৎসা করেই নার্সিংহোমের পক্ষ থেকে খবর দেওয়া হয় জয়নগর থানায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ২৩:৩০

—প্রতীকী চিত্র।

জয়নগরে ট্রেন থেকে পড়ে গেল এক যুবতী। স্থানীয় যুবকদের তৎপরতায় সংজ্ঞাহীন অবস্থায় গুরুতর জখম ওই যুবতীকে আনা হয় একটি বেসরকারি স্বাস্থ্য কেন্দ্রে। প্রাথমিক চিকিৎসা করে তাঁকে পাঠানো হয় কলকাতা চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Advertisement

জয়নগর থানার অন্তর্গত দুর্গাপুর লাইব্রেরির মোড় সংলগ্ন রেললাইনের ধারে এলাকার যুবকেরা খেলাধুলো করছিল। সন্ধ্যার সময় শিয়ালদহগামী নামখানা লোকাল ট্রেন যখন ওই এলাকা দিয়ে যাচ্ছিল, ঠিক সেই সময় ট্রেন থেকে এক যুবতীকে পড়ে যেতে দেখে ওই যুবকেরা। সঙ্গে সঙ্গে এলাকার যুবকেরা ওই যুবতীকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে জয়নগরে একটি বেসরকারি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে।

যুবতীর মাথায় ও পায়ে গভীর ক্ষত দেখতে পান চিকিৎসকেরা। জরুরি ভিত্তিতে প্রাথমিক চিকিৎসা করেই নার্সিংহোমের পক্ষ থেকে খবর দেওয়া হয় জয়নগর থানায়। খবর পেয়েই নার্সিংহোমে ছুটে আসেন জয়নগর থানার আইসি পার্থসারথি পাল, এসআই উত্তম বিশ্বাস, এএসআই সূকুমার মণ্ডল-সহ পুলিশের একটি বিশেষ দল। জখম যুবতীর ব্যাগ থেকে তাঁর আধার কার্ডের প্রতিলিপি উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে, ওই যুবতীর নাম আফসানা খাতুন। বাড়ি ফলতা থানার সুজাপুর এলাকায়। ফলতা থানার সঙ্গে যোগাযোগ করে তাঁর বাড়িতে খবর দেওয়ার চেষ্টা করছে জয়নগর থানার পুলিশ। পাশাপাশি উন্নত চিকিৎসার জন্য ওই বেসরকারি স্বাস্থ্য কেন্দ্রের সহযোগিতায় জখম যুবতীকে কলকাতা চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement