POCSO Act

বাংলাদেশি নাবালিকার উপর অত্যাচার, বাগদা থেকে চার জন গ্রেফতার, পকসো আইনে মামলা

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশ থেকে ওই নাবালিকা দালালের মাধ্যমে চোরাপথে ভারতে প্রবেশ করেছিলেন। তিনি পরিচারিকার কাজের চেষ্টা করছিলেন। তাঁকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাগদা  শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৪:০৭
Four arrested from Bagda on POCSO act

প্রতিনিধিত্বমূলক ছবি।

বাংলাদেশি নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল চার জনকে। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদায়। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশ থেকে ওই নাবালিকা দালালের মাধ্যমে চোরাপথে ভারতে প্রবেশ করেছিলেন। তিনি পরিচারিকার কাজের চেষ্টা করছিলেন। বাগদা থানার বাণেশ্বরপুর বাজার থেকে তাঁকে কলকাতা নিয়ে যাওয়ার জন্য গাড়িতে তোলেন এক যুবক। অভিযোগ, ওই যুবক তাঁকে বাগদার হেলেঞ্চা এলাকার মনটোপলা গ্রামে একটি পোলট্রির ফার্মে নিয়ে যান। এর পর তাঁকে চার যুবক গণধর্ষণ করেন বলে অভিযোগ। পরবর্তী কালে ওই নাবালিকাই সেখান থেকে পালিয়ে গিয়ে পাশের গ্রামের একটি বাড়িতে আশ্রয় নেয়। গ্রামবাসীরা বিষয়টি জানতে পেরে বাগদা থানার পুলিশকে খবর দেন। বাগদা থানার পুলিশ ওই নাবালিকাকে উদ্ধার করে হোমে পাঠিয়েছে।

পুলিশ নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে অভিযুক্তদের সম্পর্কে জানতে পারে। তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। এর পর চার যুবককে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন
Advertisement