Family tragedy in Naihati

পারিবারিক অশান্তির জের, নৈহাটিতে দুই সন্তানকে বিষ খাইয়ে খুন করে আত্মঘাতী শিক্ষক

স্বামী এবং স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। দুই সন্তানকে নিয়ে থাকতেন স্বামী। স্ত্রী অন্যত্র থাকতেন। সোমবার গভীর রাতে দুই সন্তানকে বিষ খাইয়ে মেরে নিজে গলায় দড়ি দেন পেশায় শিক্ষক বাবা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নৈহাটি শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৫:৪৯
representational image

— প্রতীকী ছবি।

পারিবারিক অশান্তির জেরে সন্তানদের খুন করে নিজে আত্মঘাতী হলেন বাবা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নৈহাটিতে। জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরেই অশান্তি চলছিল পরিবারে। অশান্তির জেরেই স্বামীর সঙ্গে থাকতেন না স্ত্রীও। এক ছেলে এবং এক মেয়েকে নিয়ে নৈহাটির শিবদাসপুরে থাকতেন পেশায় শিক্ষক বাবা।

Advertisement

পেশায় শিক্ষক জ্যোতিপ্রকাশ মণ্ডল এবং তাঁর স্ত্রী লাবণী মণ্ডল। তাঁদের দুই সন্তান। কিন্তু স্বামী-স্ত্রীর বনিবনা ছিল না। এই কারণে জ্যোতিপ্রকাশের স্ত্রী সেই বাড়িতে থাকতেন না। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন বাড়িতে ৯ বছরের মেয়ে এবং ৬ বছরের ছেলেকে নিয়ে থাকা জ্যোতিপ্রকাশ। সোমবার গভীর রাতে ছেলে এবং মেয়েকে বিষ খাইয়ে মেরে নিজে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন জ্যোতিপ্রকাশ।

জ্যোতিপ্রকাশের বাবা প্রভাস বলেন, ‘‘আমি তো কিছুই বুঝতে পারছি না। ছেলে-বৌমার মধ্যে অশান্তি চলছিল শুনেছি। কিন্তু নাতি-নাতনিকে মেরে ছেলে কেন নিজে আত্মঘাতী হল বুঝতে পারছি না। আমাকে নিয়ে গিয়েছিল, কিন্তু আমি দেখতে পারিনি। আমার সবই শেষ হয়ে গেল! আমার আর কিছুই বলার নেই।’’

ঘটনার খবর পেয়ে ছুটে আসেন লাবণীও। তিনিও স্বামী এবং সন্তানদের শোকে বিহ্বল। সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলার অবস্থায় তিনি নেই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement