Dead Body Recovered

তৃণমূল কাউন্সিলরের স্বামীর মৃতদেহ উদ্ধার

পুলিশ জানায়, দেহটি মেঝেতে পড়ে ছিল। আশপাশে বিদ্যুতের সরঞ্জাম ছড়িয়ে-ছিটিয়ে ছিল। দেহটি ময়না-তদন্তের জন্য বারাসত হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
অশোকনগর শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ০৯:১৫
দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে।

দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে। ছবি: সুজিত দুয়ারি।

স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে এক বছর ধরে আলাদা থাকছিলেন হাবড়ার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রুমকি সরকার গুহরায়ের স্বামী রাজীব সরকার (৪৭)। সোমবার দুপুরে অশোকনগরের বনবনিয়ায় ভাড়াবাড়ির দরজা ভেঙে রাজীবের পচাগলা মৃতদেহ উদ্ধার করল পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, দেহটি মেঝেতে পড়ে ছিল। আশপাশে বিদ্যুতের সরঞ্জাম ছড়িয়ে-ছিটিয়ে ছিল। দেহটি ময়না-তদন্তের জন্য বারাসত হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ পরিষ্কার হবে। আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। গত মার্চ মাসে হাবড়ার হাটথুবা এলাকায় মদের আসরে ঝামেলা অশান্তি পাকানোর অভিযোগে পুলিশ রাজীবকে গ্রেফতার করেছিল। পরে তিনি জামিন পান। রাজীবের বিরুদ্ধে স্ত্রীকে মারধর করার মৌখিক অভিযোগ ছিল পুলিশের কাছে। পুলিশ তাকে সতর্কও করেছিল।

কাউন্সিলর রুমকি বলেন, ‘‘আমি অনেক দিন ধরে স্বামীর সঙ্গে একসঙ্গে থাকি না। আদালতে খোরপোষের মামলা চলছিল।’’ হাবড়ার পুরপ্রধান নারায়ণচন্দ্র সাহা বলেন, ‘‘রাজীরের সঙ্গে তৃণমূলের দীর্ঘদিন কোনও সম্পর্ক নেই। রাজীবকে অনেক আগেই তাঁর আচরণের জন্য ওয়ার্ড সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়।’’

সোমবার দুপুরে বনবনিয়ার ওই বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়েরা পুলিশে খবর দেন। তাঁরাও রাজীবের আচরণ, মেলামেশা নিয়ে নানা অভিযোগ তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement