Baruipur

বহির্বিভাগের টিকিট নিয়ে হাসপাতালে গোলমাল

স্থানীয় সূত্রের খবর, কাউন্টার থেকে বহির্বিভাগে ডাক্তার দেখানোর টিকিট বিলি করা হচ্ছিল। নির্ধারিত সময়, দুপুর ২টো পর্যন্ত টিকিট দেওয়া হয়। তার পরে কাউন্টার বন্ধ হয়ে যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ০৭:২৬

— প্রতিনিধিত্বমূলক ছবি।

হাসপাতালে কর্তব্যরত নিরাপত্তারক্ষী ও সিভিক ভলান্টিয়ারদের মারধরের অভিযোগ উঠল রোগীর আত্মীয়দের বিরুদ্ধে। সোমবার ঘটনাটি ঘটেছে বারুইপুর মহকুমা হাসপাতালে।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, কাউন্টার থেকে বহির্বিভাগে ডাক্তার দেখানোর টিকিট বিলি করা হচ্ছিল। নির্ধারিত সময়, দুপুর ২টো পর্যন্ত টিকিট দেওয়া হয়। তার পরে কাউন্টার বন্ধ হয়ে যায়। কিন্তু তখনও লাইনে দাঁড়িয়ে ছিলেন বেশ কয়েক জন। তাঁরা টিকিট দেওয়ার দাবি জানান। তা নিয়েই প্রথমে বচসা, পরে মারামারি বাধে। রোগীর পরিবারের
সদস্যদের দাবি, অনেকে লাইনে থাকা সত্ত্বেও কাউন্টার বন্ধ করে দেওয়া হয়। আরও কিছু ক্ষণ কাউন্টার খুলে রাখার জন্য অনুরোধ করা হলেও তা শোনা হয়নি।

নিরাপত্তারক্ষীরা জানান, কাউন্টার বন্ধ হয়ে গেলেও ডাক্তার দেখানোর ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেওয়া হয়েছিল। তার পরেও হামলা চালানো হয়। পাল্টা হামলার অভিযোগ করেছেন রোগীর পরিবারের সদস্যেরাও। হাসপাতালের সুপার ধীরাজ রায় বলেন, ‘‘হাসপাতালে এই ধরনের ঘটনা কাম্য নয়। রোগীর পরিবারের সদস্যেরা পরে ক্ষমা চেয়েছেন।’’

আরও পড়ুন
Advertisement