Burglary at basirhat

দম্পতিকে বন্দুক দেখিয়ে, বেঁধে লুটপাট

বিশেষ চাহিদা সম্পন্ন কিনুরাম বিশ্বাস ও তাঁর স্ত্রী দেবযানী থাকেন ওই বাড়িতে। তাঁরা জানান, রাত আড়াইটে নাগাদ দরজায় শব্দ শুনে ঘুম ভাঙে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বসিরহাট শেষ আপডেট: ১০ মে ২০২৪ ০৭:১৯
—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে এক দম্পতিকে বেঁধে রেখে লুটপাটের অভিযোগ উঠল। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাট থানার দন্ডিরহাট স্টেশন পাড়ায়। রিভলভার দেখিয়ে দম্পতিকে হুমকি দেওয়া হয়। রিভলভারের বাঁট দিয়ে মারাও হয় বলে অভিযোগ। জমি সংক্রান্ত নথি, নগদ কয়েক হাজার টাকা এবং সোনার অলঙ্কার লুট হয়েছে বলে দাবি। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

বিশেষ চাহিদা সম্পন্ন কিনুরাম বিশ্বাস ও তাঁর স্ত্রী দেবযানী থাকেন ওই বাড়িতে। তাঁরা জানান, রাত আড়াইটে নাগাদ দরজায় শব্দ শুনে ঘুম ভাঙে। কিছুক্ষণের মধ্যেই তালা ভেঙে হুড়মুড়িয়ে ঘরে ঢুকে পড়ে দুষ্কৃতীরা। রিভলভারের বাঁটের গুঁতো মারে। স্বামী-স্ত্রী দু’জনের হাত-পা বেঁধে ১০ লক্ষ টাকা কোথায় রাখা আছে জানতে চায়। আলমারি, বালিশ, কাঁথা ভোজালি দিয়ে কেটে টুকরো টুকরো করে ফেলে। আধ ঘণ্টার মধ্যে সব হাতিয়ে পালিয়ে যায়।

কিনুরাম বলেন, “একটা জমি সংক্রান্ত গন্ডগোল আছে। তা ছাড়া, এলাকার সকলের সঙ্গেই সুসম্পর্ক। দুষ্কৃতীরা কোন টাকার কথা বলছিল, বলতে পারব না। তবে টাকা না পেলে খুন করে ফেলবে বলে বার বার হুমকি দিচ্ছিল। আমার মুখে রিভালভারের নল ঢুকিয়ে হুমকি দেয়।

থানায় অভিযোগ করলে ফল মারাত্মক হবে বলে শাসায়।” দেবযানী বলেন, “ঘরে ঢোকা পাঁচ দুষ্কৃতীর মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। কাউকে চিনতে পারেনি।তবে তারা এক প্রমোটারের নাম করছিল।”

প্রাথমিক তদন্তের পরে পুলিশের দাবি, এক প্রমোটারের সঙ্গে জমি সংক্রান্ত বিবাদ চলছে ওই দম্পতির। এ দিনের ঘটনার সঙ্গে তার যোগাযোগ আছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement