Crime

পাথরপ্রতিমায় বাড়িতে ঢুকে দুই অবিবাহিত বোনকে কুপিয়ে খুন! উদ্ধার হল খণ্ড-বিখণ্ড দেহ, তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে খবর, নিহত দুই বোনের নাম বিশা প্রামাণিক (৫৫) এবং বাসন্তী প্রামাণিক (৪৫)। দু’জনেই অবিবাহিত ছিলেন। বাড়িতে তাঁরা দু’জনেই থাকতেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পাথরপ্রতিমা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১০:০৮
ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ। —নিজস্ব চিত্র।

বাড়িতে ঢুকে দুই বোনকে নৃশংস ভাবে কুপিয়ে খুন! দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের ঢোলাহাট থানার ঘটনা। ঢোলাহাট থানার গুরুদাসপুর এলাকার বাসিন্দা ওই দুই বোনকে বৃহস্পতিবার রাতেই খুন করা হয়েছে বলে মনে করছে পুলিশ। শুক্রবার সকালে স্থানীয়েরা বাড়ির বারান্দায় তাঁদের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, নিহত দুই বোনের নাম বিশা প্রামাণিক (৫৫) এবং বাসন্তী প্রামাণিক (৪৫)। দু’জনেই অবিবাহিত ছিলেন। বাড়িতে তাঁরা দু’জনেই থাকতেন। শুক্রবার সকালে স্থানীয় এক যুবক তাঁদের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় বারান্দায় তাঁদের দেহ পড়ে থাকতে দেখেন। খণ্ড-বিখণ্ড দু’টি দেহেই একাধিক কোপের চিহ্ন ছিল। পুলিশের অনুমান, ধারালো কোনও অস্ত্র গিয়ে তাঁদের কুপিয়ে খুন করা হয়েছে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই দুই বোনকে খুন করা হয়েছে বলে মনে করছেন স্থানীয়েরা।

তবে ওই দুই বোনকে কেন খুন করা হল, তা নিয়ে ধন্দে পুলিশ। পুরনো শত্রুতা বা সম্পত্তি নিয়ে কোনও বিবাদ ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement