Sukanta Majumdar

জয়নগরে সুকান্তকে কালো পতাকা, ১০০ দিনের টাকার দাবিতে রাজ্য সভাপতির গাড়ি ঘিরে বিক্ষোভ

১০০ দিনের কাজের টাকা কেন্দ্র আটকে রেখেছে বলে অভিযোগ করে সুকান্তের গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয় জয়নগরে। সুকান্তের দাবি, তাঁর গাড়ির ওয়াইপার ভেঙেছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জয়নগর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ২০:৫৭
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গাড়ি ঘিরে বিক্ষোভ জয়নগরে।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গাড়ি ঘিরে বিক্ষোভ জয়নগরে। — নিজস্ব ছবি।

দক্ষিণ ২৪ পরগনায় দলীয় কর্মসূচিতে গিয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। সেখানেই তাঁর উপর হামলা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, অভিযোগ, তাঁর গাড়িও ভাঙচুর করা হয়েছে। সুকান্তকে কালো পতাকাও দেখানো হয়। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সম্প্রতি ডায়মন্ড হারবারে একটি সভা করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সভায় যাওয়ার পথে জায়গায় জায়গায় বিজেপি সমর্থকেরা তৃণমূলের হাতে আক্রান্ত হয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। শনিবার তাঁদেরই কয়েক জনের সঙ্গে দেখা করতে যান রাজ্য সভাপতি। মইপীঠে একটি সভা করেন তিনি। সেখান থেকে কলকাতা ফেরার পথে তাঁর গাড়ি ঘিরে ধরে স্লোগান দেওয়া শুরু হয়। কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ উঠে আসে স্থানীয় লোকেদের মুখে। কেন্দ্র ১০০ দিনের কাজের টাকা আটকে রেখেছে বলে দাবি করেন তাঁরা। সুকান্তকে কালো পতাকাও দেখানো হয়।

Advertisement

পুলিশ অবশ্য দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সুকান্ত পরে বলেন, ‘‘দলীয় কর্মীদের সঙ্গে দেখা করে কলকাতা ফিরছিলাম। বকুলতলার নতুনহাট বাজার এলাকার কাছে আমার গাড়ি ঘিরে ধরার চেষ্টা করে তৃণমূলের জেহাদি বাহিনী। গাড়িতে লাঠি দিয়ে মারা হয়, কাচ ভাঙার চেষ্টা হয়। আমার নিরাপত্তারক্ষীদের তৎপরতায় ওই এলাকা থেকে বেরোতে পারি। গাড়ির কাচ না ভাঙলেও ওয়াইপারটি ভেঙে গিয়েছে। ওরা বলছিল, সুকান্ত মজুমদার জবাব দাও। মুখ্যমন্ত্রী চুরি করবেন আর সুকান্ত মজুমদার জবাব দেবেন?’’

যদিও সুকান্তের উপর হামলার ঘটনা উড়িয়ে দিয়েছে তৃণমূল। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘‘আমার মনে হয় না, সুকান্তকে কেউ কালো পতাকা দেখাতে যাবে। চড়া দাগের সাম্প্রদায়িক রাজনীতি করছেন বিজেপির নেতারা। মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। তবে জয়নগরে ঠিক কী হয়েছে তা জেনে তার পর বলতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement