Murder

কামালগাজিতে যুবককে মাথায় গুলি, ব্যবসার বকেয়া টাকা তুলতে গিয়ে দুষ্কৃতীদের হাতে খুন

সোমবার রাতে কামালগাজির ফরতাবাদ এলাকায় হঠাৎ একটি আওয়াজ পান স্থানীয় বাসিন্দারা। রাস্তায় বেরিয়ে স্থানীয়েরা দেখতে পান এক যুবক রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সোনারপুর শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১০:৩২
An young man shot dead at Kamalgazi

শাহিদ মণ্ডল। নিজস্ব চিত্র।

কামালগাজিতে সোমবার রাতে গুলি করে খুন করা হল এক যুবককে। নিহতের নাম শাহিদ মণ্ডল (২৬)। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। কে বা কারা শাহিদকে গুলি করে খুন করল তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের একাংশের সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে কামালগাজির ফরতাবাদ এলাকায় হঠাৎ একটি আওয়াজ পান তাঁরা। রাস্তায় বেরিয়ে স্থানীয়রা দেখতে পান এক যুবক রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। স্থানীয়রা নরেন্দ্রপুর থানায় খবর দেন। নরেন্দ্রপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে জানান চিকিৎসকেরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শাহিদ তাঁর বাবা শাহজাহান মণ্ডলের আলুর ব্যবসা দেখাশোনা করতেন। অনান্য দিনের মতো সোমবারই ব্যবসার বকেয়া টাকা সংগ্রহে বেরিয়েছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকায় ভাল ছেলে হিসাবে পরিচিত ছিলেন শাহিদ। কে বা কারা তাঁকে খুন করল তার তদন্ত শুরু করেছে পুলিশ। ময়নাতদন্ত রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তদন্তকারীরা। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানিয়েছেন, তদন্তের জন্য় এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। নিহতের সঙ্গে কাদের ব্যবসায়িক লেনদেন ছিল সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যেই বেশ কিছু তথ্য পুলিশ পেয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন
Advertisement