Narendrapur Incident

মদ খেতে রাজি না হওয়ায় মারধর, বন্ধুদের কিল-চড়ে ফাটল যুবকের নাক! নরেন্দ্রপুরে চাঞ্চল্য

শনিবার রাতে বাড়ির জন্য কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বেরিয়েছিলেন ওই যুবক। অভিযোগ, সে সময়ই তাঁর উপর আক্রমণ করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নরেন্দ্রপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১০:১৮
A young man beaten by his friends after refusing to drink alcohol

প্রতিনিধিত্বমূলক ছবি।

মদ খেতে রাজি না হওয়ায় বন্ধুদের হাতে মার খেলেন এক যুবক। অভিযোগ, রাস্তার মধ্যেই বেধড়ক মারধর করা হয় তাঁকে। কিল, চড়, লাথি কিছুই বাকি ছিল না। মারধরের জেরে ওই যুবকের নাক ফেটে গিয়েছে বলে অভিযোগ। ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে দক্ষিণ শহরতলির নরেন্দ্রপুর থানার খেয়াদহের রুমঝুম পার্ক এলাকায়। আক্রান্ত যুবকের নাম বাপ্পা মণ্ডল। তাঁর বাড়ি ওই এলাকাতেই। জানা গিয়েছে, শনিবার রাতে বাড়ির জন্য কিছু প্রয়োজনীয় জিনিস কিনতে বেরিয়েছিলেন বাপ্পা। অভিযোগ, সে সময়ই তাঁর উপর আক্রমণ করা হয়। আক্রান্তের পরিবারের অভিযোগ, পাড়ার মোড়ে বসে কয়েক জন স্থানীয় যুবক মদ্যপান করছিলেন। তাঁরা বাপ্পাকে তাঁদের সঙ্গে যোগ দিতে বলেন। রাজি না হওয়ায় তাঁকে মারধর করা হয়।

আক্রান্ত বাপ্পাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেন চিকিৎসকেরা। তাঁর কথায়, ‘‘আমাকে ডেকে মদ খেতে বলছিল। খাব না বলে জানাতেই চড় মারতে শুরু করে ওরা। বাধা দিলে আরও মারধর করে। নাক ফেটে যায়।’’

স্থানীয় বাসিন্দা বিশ্বজিৎ দাস-সহ কয়েক জনের বিরুদ্ধে নরেন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বাপ্পা এবং তাঁর পরিবারের লোকেরা। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement