Arrest

বারুইপুরে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার ছ’জন

শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ ও বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ যৌথ অভিযান চালিয়ে কৃষ্ণমোহন হল্ট স্টেশন লাগোয়া বটতলা এলাকা থেকে তাঁদের ধরে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৬:৪৪

—প্রতীকী ছবি।

অস্ত্র-সহ ছয় দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ ও বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ যৌথ অভিযান চালিয়ে কৃষ্ণমোহন হল্ট স্টেশন লাগোয়া বটতলা এলাকা থেকে তাঁদের ধরে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম নুরজামান হালদার, হাফিজুল মোল্লা, সাবির লস্কর, শেখ রিমু, দুধকুমার হালদার এবং গোপাল সর্দার। এঁদের মধ্যে চার জনের বাড়ি মথুরাপুর থানা এলাকায়। এক জনের মন্দিরবাজার আর এক জনের বাড়ি বকুলতলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতদের কাছে থেকে দু’টি ওয়ান শটার বন্দুক, তিন রাউন্ড কার্তুজ, একাধিক ধারালো অস্ত্র, লোহার রড উদ্ধার হয়েছে। বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ জানান, ‘‘একটি বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে দুষ্কৃতী দলটি জড়ো হয়েছিল বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ জেলার অন্য কোনও থানায় অপরাধমূলক কাজের অভিযোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি কোথা থেকে তারা আগ্নেয়াস্ত্র জোগাড় করল, তাও খতিয়ে দেখছে পুলিশ।’’

আরও পড়ুন
Advertisement