Haroa Attack

হাড়োয়া গুলিকাণ্ডে গ্রেফতার দুই ব্যক্তি

বৃহস্পতিবার রাতে হাড়োয়া থানার অন্তর্গত মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মোহনপুর এলাকায় শম্পা দাস নামে এক মহিলার উপর গুলি চলার ঘটনা ঘটে। পরিবারের দাবি ছিল, শম্পার স্বামীই এই ঘটনা ঘটিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২৩:৩০
গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস।

গুলিবিদ্ধ মহিলার নাম শম্পা দাস। —নিজস্ব চিত্র।

হাড়োয়ায় মহিলার উপর গুলি চালানোর ঘটনায় গ্রেফতার দু’জন। ধৃতদের নাম মফিজুল খান ও মোশারফ খান।

Advertisement

বৃহস্পতিবার রাতে হাড়োয়া থানার অন্তর্গত মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পশ্চিম মোহনপুর এলাকায় শম্পা দাস নামে এক মহিলার উপর গুলি চলার ঘটনা ঘটে। পরিবারের দাবি ছিল, শম্পার স্বামীই এই ঘটনা ঘটিয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযোগের তদন্তে নেমে দু’জনকে ধরা হয়েছে। তাঁরাই শম্পার স্বামীকে আগ্নেয়াস্ত্র সরবরাহ করেছিল। যদিও অভিযুক্ত স্বামীর এখনও হদিস মেলেনি। তিনি পলাতক।

স্থানীয় সূত্রে খবর, কয়েক বছর আগে মিনাখাঁর ধুতুরদহ এলাকার বাসিন্দা অসিত সর্দারের সঙ্গে বিয়ে হয়েছিল শম্পার। বিয়ের কয়েক দিন পর থেকেই তাঁদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাঁদের বিবাহবিচ্ছেদের মামলাও চলছিল। যার জেরে শ্বশুরবাড়ি ছেড়ে বাবা রঘুনাথ দাসের বাড়িতে চলে এসেছিলেন শম্পা। পুলিশ সূত্রে খবর, পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে জানা গিয়েছে, বিবাহবিচ্ছেদের মামলা নিয়ে দুই পরিবারের মধ্যে টানাপড়েন চলছিল। শ্বশুরবাড়ির কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করছিলেন শম্পার বাপের বাড়ির লোকেরা। শ্বশুরবাড়ির পরিবার তা দিতে অস্বীকার করছিল। টাকার অঙ্ক কমানোর জন্য বলছিল তারা। কিন্তু তাতে রাজি ছিল না শম্পার পরিবার। তা নিয়ে বিবাদের জেরেই এই হামলা বলে মনে করছে পুলিশের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement