Viral Video

নতুন কেনা ওলা স্কুটার বিকল! বাহন নিয়ে শোরুমের বাইরে ‘তড়প তড়প’ গান গেয়ে প্রতিবাদ যুবকের

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ওলা স্কুটারটিকে একটি ভ্যানে চাপিয়ে সটান শোরুমের বাইরে পৌঁছে যান ওই যুবক। এর পর একটি মাইকে করে সলমন খান-ঐশ্বর্য রাই অভিনীত ‘হম দিল দে চুকে সনম’ সিনেমার ‘তড়প তড়প’ গানটি গাইতে শুরু করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১৬:১৯
Viral Video of man singing Tadap Tadap song in front of Ola showroom

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নতুন ওলা স্কুটার কিনে বিপদে পড়েছিলেন। দু’দিন বাদে বাদে বিকল হয়ে যাচ্ছিল বৈদ্যুতিক বাহন। বার বার সংস্থার সঙ্গে যোগাযোগ করেও কোনও সুরাহা মেলেনি। অবশেষে অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানানোর সিদ্ধান্ত নিলেন নিজেই। সোজা ওলার শোরুমের বাইরে গিয়ে দাঁড়িয়ে ‘তড়প তড়পকে ইস দিল সে আঁহে নিকলতি রহে’ গান গাইলেন যুবক। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম সাগর সিং। সম্প্রতি একটি ওলা স্কুটার কিনেছিলেন তিনি। কিন্তু নতুন স্কুটার বার বার খারাপ হয়ে যাচ্ছিল। এ নিয়ে সংস্থাতে অভিযোগও জানিয়েছিলেন যুবক। কিন্তু লাভ হয়নি। এর পরে হতাশ হয়ে তিনি নিজেই ওই পদক্ষেপ নেন। যেখান থেকে স্কুটারটি কিনেছিলেন, সেই শোরুমের বাইরে গান গাওয়ার সিদ্ধান্ত নেন।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, ওলা স্কুটারটিকে একটি ভ্যানে চাপিয়ে সটান শোরুমের বাইরে পৌঁছে যান ওই যুবক। এর পর একটি মাইকে করে সলমন খান-ঐশ্বর্য রাই অভিনীত ‘হম দিল দে চুকে সনম’ সিনেমার ‘তড়প তড়প’ গানটি গাইতে শুরু করেন। যদিও সেই গানের কয়েকটি শব্দ তিনি বদলে দিয়েছেন।

ওলা শোরুমের বাইরে ওই যুবকের শান্তিপূর্ণ প্রতিবাদের এই ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রমশ ভাইরাল হচ্ছে। অনেকে এই ভিডিয়োটি নিয়ে প্রতিক্রিয়া করেছেন। অনেক ব্যবহারকারী আবার ওলা স্কুটার না কেনার পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement