Stunt Viral Video

সূচালো লোহার কিলের উপর ভল্ট! যুবকের বিপজ্জনক স্টান্টে হতবাক নেটপাড়া

মাটিতে সূচালো লোহার কিল পুঁতে তার উপর ভল্ট খাচ্ছেন যুবক। বিপজ্জনক সেই স্টান্টের রিল ভাইরাল হল সমাজমাধ্যমে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১৫:৫৭
Viral Video Man Jumps on Nails to Shoot Reels

ছবি: এক্স হ্যান্ডেল থেকে।

গোল টায়ারের মাঝে দু’টি ইট। টায়ারের চারপাশের মাটিতে পোঁতা একাধিক লোহার কিল! যার প্রতিটির মাথা ছুরির মতো সূচালো। ইটে দাঁড়িয়ে শূন্যে লাফিয়ে উঠে ভোল্ট খাচ্ছেন এক যুবক। সেই বিপজ্জনক স্টান্টের রিল সমাজমাধ্যমে পোস্ট হতেই ঝড়ের গতিতে তা ভাইরাল হয়ে যায়। নেটাগরিকদের অনেকেই স্টান্ট করতে যাওয়া যুবকের কড়া সমালোচনা করেছেন।

Advertisement

ভাইরাল ভিডিয়োটি এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) ‘ঘরকেকালেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে প্রথম পোস্ট করা হয়েছিল। সেখানে এক প্রৌঢ়াকে লাঠি হাতে দেখা গিয়েছে। যুবক স্টান্ট করতেই ছুটে এসে তিনি শাসনের ছলে ওই যুবককে লাঠি দিয়ে মারেন তিনি। স্টান্টের জায়গায় লোহার সূচালো কিলের পাশে একটি বঁটিও ছিল।

উল্লেখ্য, ভোল্ট খাওয়ার পর যুবকটি সামান্য ভারসাম্য হারিয়ে ফেলেন। ফলে তাঁর একটি পা দুই ইঁটের ফাঁকে আটকে যায়। এতে তিনি জখম হয়েছেন কি না, তা স্পষ্ট নয়। ভিডিয়োতে তাঁর পরিচয়ও প্রকাশ করা হয়নি।

ভিডিয়োটি পোস্ট করার পর এর ক্যাপশনে লেখা হয়, ‘‘কেন?’’ এখনও পর্যন্ত যা পাঁচ লক্ষের বেশি সমাজমাধ্যম ব্যবহারকারী দেখেছেন বলে জানা গিয়েছে। এর কমেন্ট বক্সে এসেছে একের পর এক সমালোচনা। নেটাগরিকদের এক জন লিখেছেন, ‘‘রিলের জন্য জীবন নিয়ে খেলছেন! বেচারা।’’

কেউ কেউ আবার ভিডিয়োর প্রৌঢ়ার প্রশং‌সা করেছেন। তাঁদের এক জনের কথায়, ‘‘তুমি আর চালাকি করতে পারবে না। দিদা আপনি ওকে ভাল ভাবে মারুন।’’ রিলের জন্য এতটা ঝুঁকি কেন নিচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন কিছু নেটাগরিক।

আরও পড়ুন
Advertisement