Viral Video

পাতকুয়োর ধারে বসে রিল বানাচ্ছেন তরুণী, পা ধরে কোনও রকমে ঝুলছে শিশু! প্রকাশ্যে ভয় ধরানো ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাঁধানো পাতকুয়োর সামনে হিন্দি গানে রিল বানাচ্ছেন এক তরুণী। তাঁর এক পা পাতকুয়োর ধাড়িতে, অন্য পা কুয়োর ভিতরে ঝুলছে। সেই পা থেকে ঝুলছে একটি শিশু।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ০৯:১৪
Video of woman making reel with child

ছবি: এক্স থেকে নেওয়া।

পাতকুয়োর ধারে বসে রিল বানাচ্ছে তরুণী। এক পা কুয়োর মধ্যে ঝুলছে। আর সেই পা ধরে ঝুলছে একরত্তি। এমনই এক ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই পড়েছে সমাজমাধ্যমে। যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বাঁধানো পাতকুয়োর সামনে হিন্দি গানে রিল বানাচ্ছেন এক তরুণী। তাঁর এক পা পাতকুয়োর ধারে, অন্য পা কুয়োর ভিতরে ঝুলছে। সেই পা থেকে ঝুলছে একটি শিশু। কোনও রকমে তরুণীর পা আঁকড়ে রয়েছে সে। কিন্তু তরুণীর সে দিকে হুঁশ নেই। তিনি ব্যস্ত রিল বানাতে। এই ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই আলোড়ন পড়েছে। কোলের শিশুকে নিয়ে কী ভাবে এত দায়িত্বজ্ঞানহীন হতে পারেন এক জন তরুণী? সেই প্রশ্ন তুলেই বিরক্তি প্রকাশ করেছেন নেটাগরিকদের একাংশ।

বৃহস্পতিবার এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ৪৫ হাজারেরও বেশি লাইক পড়েছে সেই ভিডিয়োয়। পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে। নেটাগরিকদের একাংশ দাবি করেছেন, শিশুটি ওই তরুণীরই সন্তান। এক নেটাগরিক লিখেছেন, ‘‘১৫ সেকেন্ডের রিল সন্তানের জীবনের থেকে দামি কী ভাবে হতে পারে?’’ অন্য এক জন লিখেছেন, ‘‘আজকের দিনে মা হওয়ার চেয়ে ইন্টারনেটে খ্যাতি পাওয়া বেশি গুরুত্বপূর্ণ। এই ঘটনা খুবই দুঃখজনক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement