Viral Video

পিকনিকে চিতাবাঘের হানা! ঘাড় কামড়ে, খুলি ভেঙে দিল ভয়ঙ্কর প্রাণী, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

রবিবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের শাহদোল জেলার গোহপারু ও জৈতপুরের জঙ্গলে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় এক মহিলা-সহ মোট তিন জন আহত হয়েছেন। আহতেরা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১০:৩০

ছবি: এক্স থেকে নেওয়া।

জঙ্গলের মধ্যে পিকনিক করছিল বন্ধুর দল। চলছিল গল্পগুজব-আড্ডা-খেলাধুলো। সেই সময়েই সেখানে হানা দিল একটি চিতাবাঘ। রবিবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের শাহদোল জেলার গোহপারু ও জৈতপুরের জঙ্গলে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় এক মহিলা-সহ মোট তিন জন আহত হয়েছেন। আহতেরা হাসপাতালে চিকিৎসাধীন। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সংবাদমাধ্যম ‘ফ্রি প্রেস জার্নাল’-এর এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, জঙ্গলের মধ্যে পিকনিক করার সময় হঠাৎই দ্রুত গতিতে জঙ্গলের মধ্যে থেকে বেরিয়ে আসে একটি চিতাবাঘ। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়়ে। পড়িমড়ি পালানোর চেষ্টা করেন পিকনিকে উপস্থিত সকলে। এক যুবক দৌড়তে দৌড়তে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে চিতাবাঘটি এক লাফে তার ঘাড়় কামড়ে ধরে। এর পর সে একে একে আরও দু’জনের উপর হামলা চালায়। এক মহিলার মাথা কামড়ে ধরে। এর পর সবাই তাড়া করলে চিতাবাঘটি দৌড়ে আবার জঙ্গলের মধ্যে চলে যায়।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আহতেরা হলেন নীতিন সামদারিয়া, আকাশ কুশওয়াহা এবং নন্দিনী সিংহ। এঁদের মধ্যে সবচেয়ে বেশি আহত হয়েছেন নন্দিনী। তাঁর মাথার খুলি ভেঙে গিয়েছে।

প্রকাশ্যে আসা ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। লাইক, কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। নেটাগরিকদের অনেকেই ভিডিয়োটি দেখে উদ্বেগ প্রকাশ করেছেন।

আরও পড়ুন
Advertisement