Viral Video

তরুণী পাত্রীকে দেখে খুশিতে ডগমগ বৃদ্ধ পাত্র, হেসেই চলেছেন একনাগাড়ে! প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মাথায় পাগড়ি এবং গলায় মালা পরে মণ্ডপে বসে এক বৃদ্ধ। গায়ে সাদা রঙের পাঞ্জাবি এবং ধুতি। গা-ভর্তি গয়না এবং বেনারসি পরে ঠিক তাঁর পাশে বসে রয়েছেন তরুণী পাত্রীও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১১:১৮
Video of Groom laughing after seeing Bride in marriage ceremony

ছবি: এক্স থেকে নেওয়া।

পাত্রের বয়স সত্তর পেরিয়ে গিয়েছে। পাত্রী খুব বেশি হলে ২৫-২৬ বছর। বিয়ের মণ্ডপে পাশাপাশি বসে। তরুণী পাত্রীকে দেখে হাসি যেন আর ধরে না বৃদ্ধ পাত্রের। এমনই এক ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে। ভাইরাল সেই ভিডিয়ো দেখে ব্যাপক হইচইও পড়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ভিডিয়োটি মজার ছলে বানানো কি না, তা-ও স্পষ্ট নয়।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, মাথায় পাগড়ি এবং গলায় মালা পরে মণ্ডপে বসে এক বৃদ্ধ। গায়ে সাদা রঙের পাঞ্জাবি এবং ধুতি। গা-ভর্তি গয়না এবং বেনারসি পরে ঠিক তাঁর পাশে বসে রয়েছেন তরুণী পাত্রীও। মুখ নিচু করে বসে রয়েছেন তিনি। অন্য দিকে, বৃদ্ধ পাত্রের মুখে হাসি আর ধরে না। খুশিতে ডগমগ হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন তিনি। হেসেই চলেছেন। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটি দেখে মজার মন্তব্যও করেছেন অনেকে। ক্ষোভপ্রকাশ করতেও দেখা গিয়েছে নেটাগরিকদের একাংশকে। উল্লেখ্য, ভিডিয়োটি গত বছরের ফেব্রুয়ারি মাসে পোস্ট করা হয়েছিল। তবে সম্প্রতি সেই ভিডিয়ো আবার ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement