Viral Video

পোশাকের বদলে শরীর ঢাকা আয়নায়, তা পরেই কোমর দোলালেন তরুণী, ‘উরফির বোন’কে নিয়ে হইচই

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ইটের তৈরি বাড়ির সিঁড়িতে বসে রয়েছেন এক যুবক। উঠোতে পাতা একটি খাটিয়াতে বসে দুই মহিলা। এমন সময়ই এক তরুণী তাঁদের মাঝখানে এসে দাঁড়ান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১১:৩৪
Video of girl dancing by wearing mirror outfit, Internet calls her sister of Urfi Javed

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

শরীরে পোশাকের লেশমাত্র নেই। তার বদলে জড়ানো নানা ধরনের আয়না। আর সেই আয়না পরেই কোমর দোলাচ্ছেন তরুণী। এমন এক ভিডিয়ো ভাইরাল হতেই সমাজমাধ্যমে হইচই পড়েছে। ওই তরুণীকে নেটপ্রভাবী তথা অভিনেত্রী ‘উরফি জাভেদের বোন’ বলেও কটাক্ষ করেছেন কেউ কেউ। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, ইটের তৈরি বাড়ির সিঁড়িতে বসে রয়েছেন এক যুবক। উঠোনে পাতা একটি খাটিয়াতে বসে দুই মহিলা। এমন সময়ই এক তরুণী তাঁদের মাঝখানে এসে দাঁড়ান। তরুণীর শরীরে চিরাচরিত পোশাক নেই। পরিবর্তে অঙ্গ ঢাকা রয়েছে বিভিন্ন রকম আয়নায়। আয়নাগুলো আঠা দিয়ে একে অপরের সঙ্গে জোড়া লাগানো। আর সেই অভিনব সাজেই নাচতে শুরু করেন ওই তরুণী। বিভিন্ন ভঙ্গিমায় কোমর দোলাতে শুরু করেন। সেই ভিডিয়োয় ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই অনেকে দেখে ফেলেছেন। লাইকও পড়েছে হাজার হাজার। নেটাগরিকদের অনেকে মজার মজার মন্তব্যও করেছেন ভিডিয়ো দেখে। এক জন লিখেছেন, ‘‘উরফির বোন খুরফি জাভেদ।’’ অন্য এক জন লিখেছেন, ‘‘এই আয়না দেবী কোথা থেকে এসেছেন?’’

প্রসঙ্গত, উরফি জাভেদ মানেই ছকভাঙা ফ্যাশন। এই অভিনেত্রীর পোশাক নিয়ে রোজই চর্চা হয় বলিপাড়া থেকে সংবাদমাধ্যম, সর্বত্র। পোশাকের সৌন্দর্যকেও যেন ছাপিয়ে যায় বিতর্ক। কখনও সাইকেলের চেন, কখনও আবার ব্যাগ কিংবা টেলিফোনের তার দিয়ে তৈরি জামা পরে নজর কেড়েছেন তিনি। হাতের কাছে রোজের ব্যবহারের যে কোনও জিনিস দিয়েই পোশাক তৈরি করতে সিদ্ধহস্ত তিনি। এর মধ্যেই সমাজমাধ্যমে চর্চা শুরু হয়েছে তাঁর ‘বোন’কে নিয়ে। অন্তত তেমনটাই মনে করছেন নেটাগরিকদের অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement