Viral Video

উদ্বোধনেই বিপত্তি! বন্দে ভারতের সামনে হুমড়ি খেয়ে পড়লেন বিজেপি বিধায়ক, প্রকাশ্যে ভিডিয়ো

সোমবার এটাওয়াতে আগ্রা-বারাণসী বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানেই রেল আধিকারিকদের সঙ্গে যোগ দিয়েছিলেন বিধায়ক সরিতা-সহ অন্য বিজেপি নেতারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১০:৩৫
Video of BJP MLA falls on track during Vande Bharat Express Flag-Off Ceremony in Etawah

ছবি: এক্স থেকে নেওয়া।

উত্তরপ্রদেশের এটাওয়াতে আগ্রা-বারাণসী বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনী অনুষ্ঠানে বিপত্তি। ভিড়ের চাপে বন্দে ভারতের সামনেই রেললাইনে হুমড়ি খেয়ে পড়ে গেলেন এটাওয়ার বিজেপি বিধায়ক সরিতা ভাদোরিয়া। ঘটনাটি ঘটেছে সোমবার। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সোমবার এটাওয়াতে আগ্রা-বারাণসী বন্দে ভারত এক্সপ্রেসের উদ্বোধনী অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানেই রেল আধিকারিকদের সঙ্গে যোগ দিয়েছিলেন বিধায়ক সরিতা-সহ অন্য বিজেপি নেতারা। একদম সামনের সারিতে দাঁড়িয়ে ছিলেন সরিতা। হাতে একটি সবুজ পতাকা নিয়ে নাড়াচ্ছিলেন। তখনই ঘটে বিপত্তি। ভিড়ের ধাক্কায় প্ল্যাটফর্ম থেকে সোজা রেললাইনের উপর পড়ে যান। সঙ্গে সঙ্গে হইহই প়ড়ে যায়। রেললাইনে নেমে পড়েন কয়েক জন বিজেপি নেতা-কর্মী এবং পুলিশ আধিকারিক। টেনে তোলেন সরিতাকে। হাত ধরে আবার প্ল্যাটফর্মে ওঠেন তিনি। কিছু ক্ষণ সামলে নিয়ে আবার সবুজ পতাকা ধরে নাড়তে থাকেন। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে।

এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়োটি দেখে প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটাগরিকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement