Viral Video

টাই‌ম্‌স স্কোয়্যারে জমিয়ে হটডগ খাচ্ছেন বিল গেটস! উপভোগ করছেন দৃশ্যও, ভাইরাল ভিডিয়ো

নিউ ইয়র্ক সিটির টাইম্‌স স্কোয়্যারে গিয়েছিলেন বিল গেটস। সেখানেই রাস্তার ধারের এক দোকান থেকে হটডগ কিনে খাচ্ছিলেন তিনি। হটডগের স্বাদের পাশাপাশি তিনি উপভোগ করছিলেন আশপাশের দৃশ্যও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২৪ ০৮:১৭
Video of Bill Gates enjoying hot dog in Times Square in New York City

বিল গেটস। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ধনকুবের হলেও খাওয়াদাওয়ার প্রতি অগাধ ভালবাসা রয়েছে তাঁর। বিলাসবহুল রেস্তরাঁয় শুধু নয়, ইচ্ছা করলে রাস্তার ধারে মুখরোচক খাবারও খান মাইক্রোসফ্‌টের কর্ণধার বিল গেটস।সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) যেখানে রাস্তার মাঝে দাঁড়িয়ে হটডগ খেতে দেখা যাচ্ছে বিল গেটসকে।

Advertisement

সম্প্রতি এল্ডার ওর্ডোনেজ় নামে এক চিত্রসাংবাদিক তাঁর ইনস্টাগ্রামের পাতায় বিল গেটসের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োয় রাস্তার মাঝে দাঁড়িয়ে হটডগ খেতে দেখা যায় বিল গেটসকে। এল্ডার জানান, নিউ ইয়র্ক সিটির টাইম‌্স স্কোয়্যারে গিয়েছিলেন বিল গেটস। সেখানেই রাস্তার ধারের এক দোকান থেকে হটডগ কিনে খাচ্ছিলেন তিনি। হটডগের স্বাদের পাশাপাশি তিনি উপভোগ করছিলেন আশপাশের দৃশ্যও। দেখা যায়, কিছু ক্ষণ পরেই ছবিশিকারিরা তাঁকে ঘিরে ধরেন। বিল গেটসের হাত থেকে হটডগ সরিয়ে নিয়ে তাঁর ছবি তোলা হয়। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই এক নেটাগরিক বলেন, ‘‘হটডগের সঙ্গে কি সস্ খাওয়া পছন্দ করেন বিল গেটস?’’ আবার এক নেটব্যবহারকারী বলেন, ‘‘এ ভাবেই কোনও এক দিন হটডগ কিনতে গিয়ে বিল গেটসের সঙ্গে আমার দেখা হয়ে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement