Viral News

খেতে গিয়ে বেশি সময় নিচ্ছেন মহিলা সহকর্মী! রাগে অফিসের মধ্যেই গুলি করলেন তরুণ

অফিসের ভিতর অন্য সহকর্মীদের সামনেই পর পর পাঁচ বার তামারাকে গুলি করেন ট্রাভিস। ঘটনাস্থলেই মারা যান তামারা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৬:১৫
US man shoots female worker for taking long breaks on lunch period, arrested

—প্রতীকী ছবি।

খাওয়ার সময় হলেই অনেকটা সময় ধরে বেপাত্তা থাকেন মহিলা সহকর্মী। বহু ক্ষণ পর আবার অফিসে ফিরে আসেন তিনি। দীর্ঘ দিন ধরে মহিলার এই আচরণ লক্ষ করছিলেন তাঁর প্রৌঢ় সহকর্মী। দুপুরে খাওয়াদাওয়ার জন্য এত সময় নিচ্ছেন বলে মহিলার উপর রেগে গিয়েছিলেন প্রৌঢ়। এক দিন সুযোগ পেয়ে রাগের বশে অফিসের ভিতরেই মহিলাকে গুলি করে মেরে ফেলেন ওই প্রৌঢ়। মৃতার নাম তামারা কোলাজ়ো (৫১)। সহকর্মীকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ৫১ বছর বয়সি ট্রাভিস মেরেলিকে।

Advertisement

ঘটনাটি আমেরিকার টেক্সাসের ডেনটন শহরে ঘটেছে। সেখানকার এক অফিসে চাকরি করতেন তামারা এবং ট্রাভিস। অফিসের ভিতর অন্য সহকর্মীদের সামনেই পর পর পাঁচ বার তামারাকে গুলি করেন ট্রাভিস। ঘটনাস্থলেই মারা যান তামারা। সহকর্মীকে খুনের অভিযোগে ট্রাভিসকে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে ট্রাভিস জানান, বহু মাস ধরে তামারাকে অনুসরণ করছিলেন তিনি। দিনের পর দিন দুপুরে খাওয়াদাওয়ার সময় দীর্ঘ বিরতি নিতেন তামারা। তা পছন্দ হত না ট্রাভিসের। পুলিশের দাবি, তামারাকে খুন করবেন বলে বহু দিন ধরে অফিসে বন্দুক নিয়ে যেতেন ট্রাভিস। কিন্তু সহকর্মীকে খুন করার সুযোগ পেতেন না তিনি। পুলিশের কাছে এমনটাই দাবি করেছেন ট্রাভিস।

ট্রাভিসের দাবি, এক দিন অফিসের বাইরে পার্কিং লটে তামারাকে দেখতে পান তিনি। গাড়ির ভিতর বসেছিলেন তামারা। গাড়ি থেকে নেমে অফিসের ভিতর যাচ্ছিলেন তিনি। সেই সুযোগেই অফিসের ভিতর বন্দুক নিয়ে প্রবেশ করেন ট্রাভিস। অন্য সহকর্মীদের সামনেই তামারাকে পর পর পাঁচ বার গুলি করেন ট্রাভিস। বর্তমানে টেক্সাসে জেলবন্দি রয়েছেন তিনি।

আরও পড়ুন
Advertisement