Viral Video

ছাত্রের সঙ্গে শিক্ষকের নাচ, সকলের সামনে গোবিন্দের ছবির গানে ‘ঠুমকা’ দিলেন তাঁরা

ছাত্রের সঙ্গে ছন্দ মিলিয়ে নাচ করতে দেখা যায় ওই শিক্ষককে। এমনকি নাচের মাঝে কালো রোদচশমাও পরে ফেলেন শিক্ষক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৬
Teacher and student danced together in ‘UP wala thumka’ song in Chhattisgarh

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নব্বইয়ের দশকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘হিরো নম্বর ওয়ান’। গোবিন্দ অভিনীত এই ছবিটি বক্স অফিসে ব্যবসাও করেছিল বেশ। এমনকি, ছবির গানগুলিও জনপ্রিয় হয়েছিল। ‘হিরো নম্বর ওয়ান’ ছবির ‘ইউপিওয়ালা ঠুমকা’ গানটি বেশ প্রশংসা পেয়েছিল। গানটির সঙ্গে ছন্দ মিলিয়ে অনেকে সমাজমাধ্যমে রিলও পোস্ট করেছেন। বাদ পড়েনি শিক্ষক-ছাত্রের এই জুটিও।

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যায়, খোলা মাঠের মাঝখানে ঘেরা মঞ্চ। সেখানেই নাচ করছেন এক তরুণ। সাউন্ড বক্সে বেজে চলেছে ‘ইউপিওয়ালা ঠুমকা’ গানটি। সেই গানের সঙ্গেই ছন্দ মিলিয়ে নাচ করছেন তরুণ। দর্শকের আসন থেকে আরও এক তরুণ এসে যোগ দিলেন মঞ্চে। দু’জনে একই ছন্দে নাচও করলেন। রংমিলান্তি করে পোশাকও পরেছিলেন দু’জন। আসলে, মধ্যপ্রদেশের ছত্তীসগঢ়ের একটি বিশ্ববিদ্যালয়ের মঞ্চে প্রথমে যে তরুণ নাচ করছিলেন, তিনি ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র। পরে যিনি মঞ্চে ওঠেন, তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক।

ছাত্রের সঙ্গে ছন্দ মিলিয়ে নাচ করতে দেখা যায় ওই শিক্ষককে। এমনকি নাচের মাঝে কালো রোদচশমাও পরে ফেলেন শিক্ষক। শিক্ষক-ছাত্র জুটির এই নাচের ভিডিয়ো দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটব্যবহারকারীদের অধিকাংশ। এক নেটাগরিকের কথায়, ‘‘আমিও তো এমন একটি কলেজে পড়াশোনা করতে পারতাম।’’ আবার অন্য এক জন বলেছেন, ‘‘শিক্ষক হলে এ রকমই হতে হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement