Viral Video

কেরামতি দেখানোর ফল মিলল হাতেনাতে! কুমিরের মুখে হাত ঢুকিয়েই বিপদে তরুণ, ভাইরাল ভিডিয়ো

ঘটনাটি তাইল্যান্ডের পাটায়ার ক্রোকোডাইল ফার্মে ঘটেছে। সেখানে কুমিরের ডেরায় ঢুকে স্টান্ট প্রদর্শন করছিলেন ওই তরুণ। মুখ হাঁ করে তাঁর সামনে শুয়েছিল কুমিরটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৬:৩৭

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

পেশায় স্টান্টম্যান তরুণ। পেশার তাগিদে দর্শককে কেরামতি দেখাতে কুমিরের ডেরায় ঢুকে পড়েছিলেন তিনি। তাঁর সামনে হাঁ করে শুয়েছিল কুমিরটি। মুখের ভিতর ওই তরুণ হাত ঢোকাতেই এক কামড় বসাল কুমির। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ঘটনাটি তাইল্যান্ডের পাটায়ার ক্রোকোডাইল ফার্মে ঘটেছে। সেখানে কুমিরের ডেরায় ঢুকে স্টান্ট প্রদর্শন করছিলেন ওই তরুণ। মুখ হাঁ করে তাঁর সামনে শুয়েছিল কুমিরটি। ভয় না পেয়ে কুমিরের মুখের সামনে হাত বুলিয়ে দেন তরুণ। তার পর কুমিরের মুখের ভিতর হাত ঢুকিয়ে দেন তিনি। মুহূর্তের মধ্যে তরুণের হাতে কামড় বসিয়ে দেয় কুমিরটি। কামড় দিয়েই জলের মধ্যে ডুব দেয় সে। ব্যথা পেয়ে ছিটকে পড়ে যান তরুণ। হাতের দিকে তাকিয়ে দেখেন যে, সেখান থেকে রক্ত ঝরতে শুরু করেছে। আহত অবস্থায় ঘটনাস্থল থেকে চলে যান তিনি।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেন, ‘‘তরুণের সাহসের প্রশংসা করতে হয়। উপার্জনের জন্য তাঁকে কত কঠিন পরীক্ষা দিতে হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement