Viral Video

গুলাব জামুন, কাজু কাটলির নামে অফিসের ঘর! কাজ করতে গিয়ে ভিডিয়ো করলেন তরুণ

কাজের সূত্রে সংস্থার প্রধান দফতরে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে ভিডিয়ো করেন তিনি। অফিসের ভিতর গেম রুম থেকে শুরু করে রয়েছে মিউজ়িক রুম।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৪:১৪
Rooms named Gulab Jamun and Kaaju Katli, in LinkedIn headquater office in Bengaluru

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

অফিসের ভিতর রয়েছে গানবাজনা করার ঘর, খেলাধুলোর ঘর। ভিডিয়ো শুট করার জন্য আলাদা স্টুডিয়ো রুম। শুধু তা-ই নয়, খোলা বারান্দায় সবুজ গালিচা পাতা, যেখানে কর্মীরা যত ক্ষণ খুশি ক্রিকেট খেলতে পারেন। বেঙ্গালুরুতে প্রধান দফতর রয়েছে লিঙ্কডইন সংস্থার। কর্মসূত্রে সেই দফতরে গিয়েছিলেন এক তরুণ। সেই দফতরের আনাচকানাচ ক্যামেরাবন্দি করে তার ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করেছেন সেই তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

রৌণক রামটেকে ওই সংস্থার কর্মী। কাজের সূত্রে সংস্থার প্রধান দফতরে গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে ভিডিয়ো করেন তিনি। অফিসের ভিতর গেম রুম থেকে শুরু করে রয়েছে মিউজ়িক রুম। খাবারের এলাহি আয়োজন রয়েছে ক্যান্টিনে। খাবার পর এঁটো বাসন ধোয়ার জন্য ‘অটোমেটিক মেশিন’ রয়েছে। রৌণকের ভিডিয়োয় দেখা যায় যে, অফিসের আলাদা আলাদা ঘরের নাম রাখা রয়েছে এক এক ধরনের মিষ্টির নামে। যে ঘরে মিটিং হয়, সেই ঘরের বাইরে লেখা রয়েছে ‘গুলাব জামুন’। আবার অন্য একটি ঘরের বাইরে লেখা রয়েছে ‘কাজু কাটলি’। এই ভিডিয়োটি দেখে এক নেটাগরিক লিখেছেন, ‘‘এমন অফিস থাকলে সারা দিন আমি সেখানেই থাকতাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement